Advertisement
৩০ এপ্রিল ২০২৪
mobile

Mobile Thief: ট্রেন থেকে ঝুলতে ঝুলতে প্রাণে বাঁচল চোর! মোবাইল ছিনিয়ে পালাতে গিয়ে বিপত্তি

শুক্রবার খড়দহ স্টেশন থেকে আপ শান্তিপুর লোকাল ছেড়ে যাওয়ার পর টিটাগড় পেরিয়েই এক ব্যক্তি এক যাত্রীর ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৭:০৩
Share: Save:

চলন্ত ট্রেনে মোবাইল ছিনতাই করে পালানোর চেষ্টা করল চোর বাবাজি। তবে যাত্রীদের কাছে ধাওয়া খেয়ে পালানোর সময় ট্রেন থেকে লাফ দেওয়ার চেষ্টা করতে গিয়ে বাধা পেলেন! ট্রেনের দরজার হাতল ধরে সেখান থেকেই বিপজ্জনক ভাবে ঝুলতে থাকেন। বেশ কিছু ক্ষণ ঝুলে থাকার পর ট্রেন লাইনের একপাশে লাফ দেন ওই ব্যক্তি। গণপিটুনি খাওয়ার ভয়েই তিনি এই কাণ্ড ঘটান বলেও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। খড়দহ স্টেশন থেকে আপ শান্তিপুর লোকাল ছাড়ার পর টিটাগড় ও ব্যারাকপুর স্টেশনের মাঝখানে এই ঘটনাটি ঘটে। ট্রেনে উপস্থিত বেশ কিছু যাত্রী এই ঘটনা মোবাইল বন্দি করেন। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই রেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার খড়দহ স্টেশন থেকে আপ শান্তিপুর লোকাল ছেড়ে যাওয়ার পর টিটাগড় পেরিয়েই এক যাত্রীর ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন ওই চোর। ওই যাত্রীর চিৎকার শুনে অন্য যাত্রীরা মোবাইল ছিনতাইকারীকে ধাওয়া করে। ভয় পেয়ে ট্রেন থেকে লাফানোর সময় এই বিপত্তি ঘটে বলেও উপস্থিত অনেকে জানিয়েছেন। তবে এর পর আরও বেশ কিছু ক্ষণ প্রাণ হাতে করে ঝুলতে ঝুলতে যান ওই ছিনতাইকারী। এই ঘটনার পরই আবারও রেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন ট্রেনে উপস্থিত একাধিক যাত্রী। এর আগেও এই লাইনে বহু বার যাত্রীদের মোবাইল ছিনতাই এবং চুরির ঘটনা ঘটেছে। এই নিয়ে একাধিক বার অভিযোগও জানানো হয়েছে রেল কর্তৃপক্ষকে। তবে তার পরও পরিস্থিতির কেনও উন্নতি হয়নি বলেও এই দিন ট্রেনে উপস্থিত একাংশ দাবি করেছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

mobile Mobile Thief train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE