Advertisement
১৯ এপ্রিল ২০২৪
arrested

মোবাইল চুরি করে ভারত থেকে বাংলাদেশে পাচার, এক বাংলাদেশি-সহ তিন ধৃত গোপালনগরে

গোপন সূত্রে খবর পেয়ে বাংলাদেশে মোবাইল পাচার রুখল উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা পুলিশ। ওই অভিযোগে মোট তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

Three mobile smugglers arrested by North 24 Parganas police

তিন অভিযুক্তের থেকে উদ্ধার চোরাই মোবাইল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোপালনগর শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৮:০৮
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে বাংলাদেশে মোবাইল পাচার রুখল উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার পুলিশ। ওই অভিযোগে মোট তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। এই চক্রের পিছনে আর কেউ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

গত শুক্রবার মহম্মদ শাহবাজ আহমেদ নামে বাগুইহাটির এক বাসিন্দাকে বনগাঁ এলাকা থেকে ৩টি মোবাইল-সহ গ্রেফতার করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে শাহিন আলি নামে এক বাংলাদেশিকে গ্রেফতার করা হয়। তাঁর থেকে উদ্ধার হয় ১০ হাজার ভারতীয় টাকা, বাংলাদেশি টাকা এবং পাসপোর্ট। ধৃত দু’জনকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। ধৃতদের থেকে শুভদীপ সাহা নামে বনগাঁর এক যুবকের খোঁজ পায় পুলিশ। তাঁকেও গ্রেফতার করে পুলিশ। শুভদীপ এবং শাহবাজের বাড়িতে তল্লাশি করে আরও ২৭টি মোবাইল উদ্ধার হয়।

গোপালনগর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এর আগে অন্তত পাঁচ বার বাংলাদেশে মোবাইল পাচার করেছে শাহবাজ। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, বাংলাদেশের নাগরিক শাহিন বনগাঁয় শুভজিতের বাড়িতে এসে থাকতেন। এ নিয়ে বাগদার এসডিপিও স্পর্শা নীলাঙ্গি জানিয়েছেন, ওই তিন পাচারকারী বিভিন্ন এলাকা থেকে চোরাই মোবাইল এনে বাংলাদেশে পাচার করতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrested Smuggling mobile Indo Bangladesh Border
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE