Advertisement
১৯ মে ২০২৪
West Bengal Panchayat Election 2023

বন্দুক উঁচিয়ে তাণ্ডব মোহনপুরে, নিশানায় নির্দল প্রার্থী, অভিযোগ তৃণমূলের দিকে

পঞ্চায়েতের ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকে রাজ্যে এখনও পর্যন্ত ১২ জনের প্রাণহানি ঘটেছে। তা নিয়ে বিভিন্ন মহলে শোরগোলের মধ্যেই মোহনপুরের প্রকাশ্যে বন্দুক উঁচিয়ে তাণ্ডবের দৃশ্যে চাঞ্চল্য ছড়িয়েছে।

মোহনপুরে বন্দুক উঁচিয়ে তাণ্ডব।

মোহনপুরে বন্দুক উঁচিয়ে তাণ্ডব। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৪:২৮
Share: Save:

প্রকাশ্যে বন্দুক উঁচিয়ে তাণ্ডব উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে! গুলিও ছোড়া হয়েছে। যদিও তা লক্ষ্যভ্রষ্ট হয়। শনিবার ভোটগ্রহণের দিন মোহনপুর গ্রাম পঞ্চায়েতের ১৪ নম্বর এলাকায় নির্দল প্রার্থীকে বন্দুক দেখিয়ে ভয় দেখার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

পঞ্চায়েতের ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকে রাজ্যে এখনও পর্যন্ত ১২ জনের প্রাণহানি ঘটেছে। তা নিয়ে বিভিন্ন মহলে শোরগোলের মধ্যেই মোহনপুরের প্রকাশ্যে বন্দুক উঁচিয়ে তাণ্ডবের দৃশ্যে চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে দাবি, মোহনপুরের ১৪ নম্বর গ্রাম সংসদ এলাকায় সকাল থেকেই বোমাবাজি করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। অভিযোগ, ওই আসনের নির্দল প্রার্থী অরিজিৎ দাসকে ঘিরে ধরে মারধরও করা হয়। সেই ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। দেখা যাচ্ছে, বচসার সময় অরিজিতের দিকে বন্দুক তাক করে রয়েছেন এক যুবক। সেই সময় অরিজিৎ সেখান থেকে পালানোর চেষ্টা করলে ওই যুবক-সহ বাকিরা তাঁর পিছু নেন। গুলিও ছোড়া হয়। কিন্তু অল্পের জন্য রক্ষা পান অরিজিৎ।

শনিবার ভোট শুরু হওয়ার পর থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় অশান্তির ঘটনা ঘটেছে। শুধু মাত্র মুর্শিদাবাদেই মৃত্যু হয়েছে চার জনের। এ ছাড়াও কোচবিহারে দু’জন এবং দক্ষিণ ২৪ পরগনা, নদিয়া, মালদহ ও পূর্ব বর্ধমানে এক জন করে নিহত হয়েছেন ভোট-সন্ত্রাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Panchayat Election 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE