Advertisement
১১ মে ২০২৪
Dola Sen

‘পাগলে কী না বলে ডট ডট ডট’, রাজ্যপালের দিল্লি সফরকে কটাক্ষ দোলা সেনের

রবিবার উত্তর ২৪ পরগনার বনগাঁয় একটি রক্তদান শিবিরে আসেন দোলা সেন। ওই শিবিরে ১৪০ জন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন।

দোলা সেন

দোলা সেন নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১৬:৩১
Share: Save:

রাজ্যপাল জগদীপ ধনখড়ের দিল্লি সফরকে কটাক্ষ করলেন আইএনটিটিইউসি-র সর্বভারতীয় সভানেত্রী দোলা সেন। রবিবার উত্তর ২৪ পরগনার বনগাঁয় একটি রক্তদান শিবিরে এসে রাজ্যপালের প্রসঙ্গে তিনি বলেন, ‘‘পাগলে কী না বলে ডট ডট ডট। ওঁর সম্পর্কে কোনও মন্তব্য না করাই ভাল।’’

গত মঙ্গলবার দিল্লি সফরে যান রাজ্যপাল। সেখানে রাষ্ট্রপতি থেকে শুরু করে মানবাধিকার কমিশনের চেয়ারম্যান-সহ একাধিক কেন্দ্রীয় মন্ত্রী ও নেতার সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। রাজ্যপালের দিল্লি সফর নিয়ে নির্দিষ্ট ভাবে কিছু না জানালেও রাজভবন সূত্রে খবর, 'ভোট-পরবর্তী হিংসা' ও রাজ্যের আইনশৃঙ্খলার রিপোর্ট জমা দিতে দিল্লি যান তিনি। এ দিকে রাজ্যপাল যাওয়ার কয়েক দিন আগেই দিল্লি যান বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করে বেরিয়ে শুভেন্দু দাবি করেন, ৩৫৬ ধারা যে সব কারণে জারি হয়ে থাকে, বাংলার পরিস্থিতি তার চেয়েও খারাপ। রাজ্য সরকার সংবিধান, আইন কিছুই মানছে না। কলকাতায় দলীয় বৈঠকে ৩৫৬ ধারা জারির দাবি তুলেছেন বিজেপি সাংসদ অর্জুন সিংহও।

বিজেপির এই দাবি নিয়ে দোলা সেন রবিবার বলেন, ‘‘পাগলে কী না বলে ডট ডট ডট। এই একই কথা বলব। মমতা বন্দ্যোপাধ্যায় গত বারের থেকেও বেশি আসন পেয়েছেন বলে ওদের মাথা খারাপ হয়ে গেছে। আগে অনেক হুমকি দিয়েছিল, তাই এখন একটু উল্টোপাল্টা বকবে। ও নিয়ে আমরা মাথা ঘামাচ্ছি না। আমরা বাংলার আরও উন্নয়ন কী করে করা যায়, তা নিয়ে ভাবছি।’’ প্রসঙ্গত, ওই শিবিরে এ দিন ১৪০ জন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Dola Sen Jagdeep Dhankhar inttuc
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE