Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Panihati

Panihati Murder: পিতৃহত্যার বদলা নিতে খুন! পানিহাটিতে যুবক খুনে নয়া তথ্য, পুলিশের জালে দুই অভিযুক্ত

আগরপাড়ার নয়াবস্তিতে ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় খড়দহ থানায়। জানা যায়, মৃত ব্যক্তির নাম শেখ আরমান।

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে।

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১২:৩৯
Share: Save:

পানিহাটিতে শনিবার যুবক খুনের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। বাবার খুনের বদলা নিতেই মহম্মদ আরমানকে খুন করেছে শেখ বশির এবং রমজান। পুলিশের প্রাথমিক তদন্তে এমনটাই জানা গিয়েছে। পুলিশ বশির এবং রমজানকে গ্রেফতার করেছে।
শনিবার বিকেলে আগরপাড়ার নয়াবস্তি এলাকায় একটি ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় খড়দহ থানায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম শেখ আরমান (৩৫)। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, দিন ১৫ আগে জেল থেকে ছাড়া পেয়েছিল আরমান। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তা থেকে পুলিশের অনুমান, আরমানকে ভোজালিকে দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। এর পরেই ওই ঘটনায় জড়িত সন্দেহে বশির এবং রমজান নামে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের তোলা হবে ব্যারাকপুর মহকুমা আদালতে।

ধৃত বশিরের বোন আসমা খাতুনের কথায়, ‘‘সরফরাজ আর ওর এক সঙ্গী সবসময় আমার ভাইকে হুমকি দিত যে, ‘তোর বাবাকে মেরেছি। এ বার তোর ভাইকেও খুন করব।’ ওদের সঙ্গে আমাদের পুরনো শত্রুতা আছে। বাবাকে ওরা কী কারণে খুন করেছিল, জানি না। তখন আমরা ছোট ছিলাম।’’ পুলিশের প্রাথমিক অনুমান, বাবার খুনের বদলা নিতেই রমজানকে খুন করেছে বশির এবং তার সঙ্গী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Panihati Panihati municipality arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE