Advertisement
০২ মে ২০২৪
Khardaha

রাস্তা আটকে ব্যবসায়ীদের টাকা ছিনিয়ে নেওয়া হত, অবশেষে খড়দহে সেই দুই দুষ্কৃতী গ্রেফতার

ধৃতদের নাম অজিত সিংহ এবং হাসান ঢালি। ধৃতদের কাছে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

arrest

ধৃত দু’জনের কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্রও। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১১:১৩
Share: Save:

ভোরে উঠে মাছ আনতে হাটে যেতেন ব্যবসায়ীদের। তখনই তাঁদের ঘিরে ধরত দুষ্কৃতীরা। উত্তর ২৪ পরগনার খড়দহ থানার সোদপুর, পানিহাটি, আগরপাড়া ইত্যাদি অঞ্চলের মাছ ব্যবসায়ী উপর হামলা চালিয়ে নগদ টাকা ছিনিয়ে নেওয়া হত। দিন কয়েক ধরে এই অভিযোগ পাচ্ছিল পুলিশ। তার ভিত্তিতে অভিযান চালিয়ে এলাকার দুই কুখ্যাত ছিনতাইবাজকে পাকড়াও করলেন খড়দহ থানার পুলিশ আধিকারিকরা। ধৃতদের নাম অজিত সিংহ এবং হাসান ঢালি। ধৃতদের কাছে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

এলাকার কয়েক জন মাছ ব্যবসায়ী জানাচ্ছেন, হাটে যাওয়ার সময় তাঁদের উপর চড়াও হতেন ওই দু’জন। আগ্নেয়াস্ত্র দেখিয়ে টাকা কেড়ে নেওয়া হত। মারধরও করা হত। বেশ কয়েক দিন ধরে একই রকম ঘটনার মুখোমুখি হতে হয় তাঁদের। এর পর পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর,আক্রান্ত ব্যবসায়ীরা অভিযোগ দায়ের করেছিলেন থানায়। তাঁদের অভিযোগের ভিত্তিতে খড়দহ থানার পুলিশ সন্তর্পণে অভিযান চালায়। তাতে এলাকার দুই কুখ্যাত ছিনতাইবাজকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করে পুলিশ। ধৃত অজিত এবং হাসানকে পাঁচ দিনের জন্য পুলিশি হেফাজতে চেয়ে বারাকপুর আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। ধৃতদের সঙ্গে কোনও চক্র জড়িত কি না, সেটাও দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khardaha arrest Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE