Advertisement
১৩ জুন ২০২৪
Lynching

বসার জায়গায় শুয়ে কেন? সন্তোষপুর স্টেশনের টিকিট কাউন্টারের কাছে যুবককে ‘পিটিয়ে খুন’! ধৃত অভিযুক্ত

ভরদুপুরে স্টেশনের টিকিট কাউন্টারের কাছে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। বসার জায়গা নিয়ে গোলমাল থেকেই এই কাণ্ড ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর।

— Representative Image

ঘটনার পর সন্তোষপুর স্টেশনে বাড়তি পুলিশি নিরাপত্তা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৬:৩৯
Share: Save:

এক যুবককে পিটিয়ে খুনের ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার সন্তোষপুরে। স্টেশনে শুয়েছিলেন যুবক। অভিযোগ, এক যুবক এসে তাঁর উপর চড়াও হন। লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় ওই যুবককে। বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হামলাকারী যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, সন্তোষপুর স্টেশনের টিকিট কাউন্টারের কাছে শুয়েছিলেন বছর ২৫-এর মহম্মদ আজ়াদ। বেলা সাড়ে ১২টা নাগাদ সন্তোষপুর খালপাড় মহেশতলা এলাকার বাসিন্দা বুলবুল খান সেখানে উপস্থিত হন। দু’জনের মধ্যে বচসা শুরু হয়। বচসা চলাকালীনই বুলবুল মারতে শুরু করেন আজ়াদকে। ঘটনার আকস্মিকতায় চমকে ওঠেন আশপাশের লোকজন। মারের চোটে মেঝেয় লুটিয়ে পড়েন আজ়াদ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা আজ়াদকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ অভিযুক্ত বুলবুলকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, মৃত যুবক ১৩৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

ভরদুপুরে স্টেশনে এই ঘটনায় হতবাক এলাকার লোকজন। পুলিশ সূত্রে খবর, বসার জায়গায় কেন শুয়ে আছেন তা নিয়ে আজ়াদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন বুলবুল। বচসা গড়ায় মারপিটে। তার পরেই এই ঘটনা। পুলিশ সূত্রেও খবর, সন্তোষপুর স্টেশনে যাত্রীদের বসার জন্য নির্দিষ্ট আসনে শুয়েছিলেন আজ়াদ। এর ফলে বসার জায়গা পাচ্ছিলেন না বুলবুল। আজ়াদকে উঠে বসতে বললে দু’জনের মধ্যে বচসা শুরু হয়। সেই বচসার জেরে বুলবুল মারধর করেন আজ়াদকে। তাতেই মৃত্যু হয় আজ়াদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Rail Station Santoshpur Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE