Advertisement
০৭ মে ২০২৪
Jagadhatri Puja 2021

News of the day: নতুন বিধায়কদের শপথ বিধানসভায়, রাজ্য মন্ত্রিসভার বৈঠক, আজ নজরে আর কী কী

রাজ্যপাল জগদীপ ধনখড়ের অনুমতিতে তাঁদেরকে শপথ বাক্য পাঠ করাবেন বিধানসভার স্পিকার।

শপথ বাক্য পাঠ করাবেন বিধানসভার স্পিকার

শপথ বাক্য পাঠ করাবেন বিধানসভার স্পিকার ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ০৯:৫৮
Share: Save:

আজ, মঙ্গলবার বিধানসভায় শপথ নেবেন সদ্য জিতে আসা চার নতুন বিধায়ক। রাজ্যপাল জগদীপ ধনখড়ের অনুমতিতে তাঁদেরকে শপথ বাক্য পাঠ করাবেন বিধানসভার স্পিকার। বেলা সাড়ে ১১টা নাগাদ ওই অনুষ্ঠানটি রয়েছে। তার আগে বেলা ১১টা নাগাদ বিধানসভায় বিএ কমিটির বৈঠক রয়েছে। ফলে আজ নজর থাকবে ওই খবরগুলির দিকেও।

প্রয়াত হয়েছেন রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। এখন সেই দফতর ফাঁকা। এ ছাড়া আরও কয়েকটি দফতরও মন্ত্রীবিহীন অবস্থায় রয়েছে। আজ সেই শূন্য দফতরগুলির মন্ত্রীদের নাম ঘোষণা হতে পারে। তার আগে অবশ্য রাজ্য মন্ত্রিসভার বৈঠক রয়েছে। কারা কারা কোন দফতর পাবেন তা নিয়ে বৈঠকে আলোচনা হওয়ার কথা। বেলা ২টো নাগাদ হতে পারে ওই বৈঠক। আজ নজর থাকবে ওই সংক্রান্ত খবরের দিকে।

শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার নতুন সংক্রমণ কিছুটা কমলেও বেড়েছে সংক্রমণের হার ও দৈনিক মৃত্যু। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে ৬০৩ জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। তবে এই একই সময়ে মৃত্যু হয়েছে ১৪ জনের, আগের ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ছিল ১১। আগের ২৪ ঘণ্টার তুলনায় কমেছে করোনা পরীক্ষা, বেড়েছে সংক্রমণের হার। ২.৪০ শতাংশ থেকে বেড়ে সংক্রমণের হার দাঁড়িয়েছে ২.৫১ শতাংশ। রাজ্যে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ২৪০। এখনও পর্যন্ত রাজ্যে করোনা থেকে সেরে উঠেছেন ১৫ লক্ষ ৭১ হাজার ৯৫২ জন। আজ নজর থাকবে ওই খবরের দিকেও।

এ ছাড়া আজ নজরে থাকবে— পোস্তায় জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করবেন মমতা ও আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE