Advertisement
০১ মে ২০২৪
Murshidabad Accident Case

চালকের ভুলে গঙ্গায় ছিটকে পড়ল গাড়ি! মুর্শিদাবাদে মৃত্যু দম্পতির, আহত এক শিশু-সহ চার জন

গঙ্গার ধারে উপস্থিত মানুষজন গাড়ির ভিতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধারের চেষ্টা করেন। গাড়ির ভিতর থেকে বার করে আনা হয় ছয় জনকেই। কিন্তু দু’জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

A car drowned in Ganges in Murshidabad due to mistakes of driver

জলে ডুবে যাচ্ছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৬:১৩
Share: Save:

দ্রুত গাড়ি থামাতে গিয়ে গাড়ির গতিকে আরও বাড়িয়ে দিলেন গাড়ির চালক। আর তার জেরেই ছিটকে গঙ্গায় গিয়ে পড়ল গাড়ি। মুর্শিদাবাদের এই ঘটনায় এক দম্পতির মৃত্যু হয়েছে। গাড়িতে থাকা বাকি চার জন হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের মধ্যে এক শিশুও রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদ জেলার লালবাগ সদরঘাট হয়ে পলসন্ড মোড়ের দিকে যাচ্ছিলেন একই পরিবারের ছয় সদস্য। সদরঘাটে ব্রিজ না থাকায় নৌকা করে গাড়ি পারাপার হয়। নৌকাতে ওঠার সময় গাড়ির ব্রেকের বদলে অ্যাক্সিলেটর চেপে ধরেন গাড়ির চালক। গাড়ি ছিটকে গিয়ে গঙ্গায় পড়ে। নিমেষের মধ্যে গঙ্গার জলে তলিয়ে যায় গাড়িটি। গাড়ির মধ্যেই ছিলেন চালক-সহ ছয় জন যাত্রী, এদের মধ্যে ছিল একটি শিশুও।

স্থানীয় মাঝি এবং গঙ্গার ধারে উপস্থিত মানুষজন তড়িঘড়ি গাড়ির ভিতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধারের চেষ্টা করেন। গাড়ির ভিতর থেকে বার করে আনা হয় ছ’জনকেই। জখম ছয় যাত্রীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে দু’জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। মৃত দু’জন দম্পতি বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই দম্পতির শিশুসন্তান চিকিৎসাধীন। আহতদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

গাড়ির যাত্রী এবং চালক, সকলের বাড়ি বহরমপুরে বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের উদ্ধারকারী দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidbad Car Ganges Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE