Advertisement
০২ মে ২০২৪
hooghly river

জলের স্রোতে নিয়ন্ত্রণ হারিয়ে হুগলি নদীর পাড়ে ধাক্কা দিল বিদেশি জাহাজ

বৃহস্পতিবার সকালে হলদিয়া বন্দর থেকে পণ্য বোঝাই করে গার্ডেনরিচের উদ্দেশ্যে রওনা দিয়েছিল সিঙ্গাপুরি জাহাজটি।

 হুগলি নদীর পাড়ে ধাক্কা মারল পণ্যবাহী একটি বিদেশি জাহাজ ‘কোটা রাজিন’

হুগলি নদীর পাড়ে ধাক্কা মারল পণ্যবাহী একটি বিদেশি জাহাজ ‘কোটা রাজিন’

নিজস্ব সংবাদদাতা
ফলতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ২০:১৬
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে হুগলি নদীর পাড়ে ধাক্কা মারল পণ্যবাহী একটি বিদেশি জাহাজ। শুক্রবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ফলতার ১ নম্বর সেক্টরের কাছে। ‘কোটা রাজিন’ নামে সিঙ্গাপুরের ওই জাহাজটি শুক্রবার হলদিয়া থেকে রওনা দিয়েছিল। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে হলদিয়া বন্দর থেকে পণ্য বোঝাই করে গার্ডেনরিচের উদ্দেশে রওনা দিয়েছিল সিঙ্গাপুরের জাহাজটি। কিন্তু নদীর স্রোতের কারণেই সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলতার বিশেষ অর্থনৈতিক অঞ্চলের এক নম্বর সেক্টরের কাছে হুগলি নদীর পাড়ে ধাক্কা মারে জাহাজটি। তবে স্থানীয়দের সাহায্যে তড়িঘড়ি নাবিক-সহ ‘ক্রু-মেম্বার’-দেরকে উদ্ধার করা হয়।

খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসে ফলতা থানার পুলিশ। পোর্ট ট্রাস্টের আধিকারিকরাও গোটা বিষয়টি সরেজমিনে খতিয়ে দেখেন। শেষ পর্যন্ত খবর মিলেছিল, জাহাজটিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hooghly river
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE