Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Abhishek Banerjee: ত্রিপুরার আহত তৃণমূল কর্মী ও অসুস্থ মন্ত্রীকে দেখতে হাসপাতালে গেলেন অভিষেক

অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী আখরুজ্জমান। তাঁকেও দেখতে যান অভিষেক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ অগস্ট ২০২১ ১৯:০২
এসএসকেএম হাসপাতালে প্রতিমন্ত্রী আখরুজ্জমানকে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাক্ষাৎ করলেন ত্রিপুরার আহত তৃণমূল কর্মীদের সঙ্গেও।

এসএসকেএম হাসপাতালে প্রতিমন্ত্রী আখরুজ্জমানকে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাক্ষাৎ করলেন ত্রিপুরার আহত তৃণমূল কর্মীদের সঙ্গেও।
নিজস্ব চিত্র।

ত্রিপুরার আহত দলীয় কর্মী ও রাজ্যের প্রতিমন্ত্রী অসুস্থ আখরুজ্জমানকে দেখতে হাসপাতালে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেল ৫টা বেজে ১০ মিনিট নাগাদ এসএসকেএম হাসপাতালে আসেন তিনি। শনিবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে ত্রিপুরায় দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে আক্রান্ত হন তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা। অভিযোগ ওঠে ত্রিপুরার শাসকদল বিজেপি-র বিরুদ্ধে। গুরুতর আহত তৃণমূল কর্মী শুভঙ্কর দেবনাথকে আগরতলা থেকে চিকিৎসার জন্য কলকাতায় আনা হয়। তাঁকে ভর্তি করানো হয় এসএসকেএমে। রবিবার থেকে হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ওই তৃণমূল কর্মীর চিকিৎসা চলছে।

Advertisement



এসএসকেএমের উডবার্ণ ওয়ার্ডেই অসুস্থ হয়ে ভর্তি রয়েছেন আখরুজ্জমান। তাঁকেও দেখতে যান অভিষেক। কিছুক্ষণ কথাও বলেন তাঁর সঙ্গে। শনিবার থেকে প্রতিমন্ত্রী এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। আখরুজ্জমান বলেন, ‘‘আমার অসুস্থতার খবর পেয়ে অভিষেক আমাকে দেখতে এসেছিলেন। দ্রুত সুস্থ হয়ে কাজে যোগ দেওয়ার জন্য আমাকে উৎসাহিত করেছেন তিনি।’’

হাসপাতাল সূত্রে খবর, শুভঙ্করের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকদলের সঙ্গেও কথা বলেছেন অভিষেক। সঙ্গে আহত কর্মীর পাশে যে দল রয়েছে, তাও জানিয়েছেন তিনি। সাড়ে পাঁচটার কিছু আগে হাসপাতাল থেকে বেরিয়ে যান ডায়মন্ডহারবারের সাংসদ। প্রসঙ্গত, আগামী সেপ্টেম্বর মাসে আবারও অভিষেক ত্রিপুরা সফরে যেতে পারেন বলে তৃণমূল সূত্রে খবর।

আরও পড়ুন

Advertisement