Advertisement
০২ মে ২০২৪
Adhir Ranjan Chowdhury

মুর্শিদাবাদে অক্সিজেন প্লান্ট এবং কোভিড হাসপাতাল চেয়ে মোদীকে চিঠি অধীরের

 মুর্শিদাবাদের জনগণের স্বার্থে মোদীর পিএম কেয়ার ফান্ডের টাকা থেকে হাসপাতাল এবং অক্সিজেন কনসেনট্রেটর প্লান্ট তৈরির অনুরোধ জানিয়েছেন অধীর।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২১ মে ২০২১ ২৩:০৪
Share: Save:

মুর্শিদাবাদে কোভিড হাসপাতাল এবং অক্সিজেন প্লান্ট নির্মাণের জন্য নরেন্দ্র মোদিকে চিঠি লিখলেন অধীর চৌধুরী। শুক্রবার প্রধানমন্ত্রীকে চিঠি লিখে মুর্শিদাবাদের গরিব মানুষদের দুর্দশার কথা জানিয়ে জেলায় ৫০০ বেডের একটি কোভিড হাসপাতাল তৈরি করার আবেদন করেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের সাংসদ।

অধীর চিঠিতে লিখেছেন , ‘এর আগেও আমি আপনাকে মুর্শিদাবাদের মানুষের দারিদ্র্যের কথা জানিয়েছি। মুর্শিদাবাদ হল রাজ্যের একটি দরিদ্রতম জেলা। এখানকার বেশিরভাগ মানুষের অবস্থান দারিদ্র্যসীমার নীচে। এই কোভিড পরিস্থিতিতে তাঁদের অবস্থা খারাপ থেকে খারাপতর হয়েছে’।

প্রধানমন্ত্রীকে অধীরের আর্জি, ‘এই ভয়াবহ পরিস্থিতিতে আপনার কাছে আমার বিনীত আবেদন, মুর্শিদাবাদের মানুষের জন্য একটি ডিআরডিও-র ৫০০ বেডের কোভিড হাসপাতাল করুন। যাতে আপৎকালীন পরিস্থিতিতে এই জেলার মানুষ মুর্শিদাবাদের মধ্যেই চিকিৎসার সুবিধা পেতে পারেন’। পাশাপাশি মুর্শিদাবাদ কলেজ হাসপাতালে একটি অক্সিজেন প্লান্ট তৈরির জন্যও অনুরোধ জানান প্রধানমন্ত্রীর কাছে।

পাশাপাশি, মুর্শিদাবাদের জনগণের স্বার্থে মোদীর পিএম কেয়ার ফান্ডের টাকা থেকে হাসপাতাল এবং অক্সিজেন কনসেনট্রেটর প্লান্ট তৈরির অনুরোধ জানিয়েছেন অধীর।

প্রসঙ্গত, এর আগেও একাধিক বার চিঠি দিয়ে অধীর তাঁর সাংসদ উন্নয়ন তহবিলের টাকা দিয়ে মুর্শিদাবাদে একটি অক্সিজেন প্লান্ট এবং অ্যাম্বুল্যান্স কেনার কথা বললেও এখনো পর্যন্ত কেন্দ্রের তরফে সেই টাকা ব্যবহারের কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। তাই এবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের টাকা দিয়ে মুর্শিদাবাদের জনগণের জন্য হাসপাতাল এবং অক্সিজেন প্লান্ট তৈরির জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়ে চিঠি লিখলেন অধীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Narendra Modi Congress Adhir Ranjan Chowdhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE