Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Toll Plaza

Toll Plaza: পালশিটে বাসযাত্রীদের মারধরের অভিযোগ, টোল প্লাজার দুই কর্মী গ্রেফতার

মঙ্গলবার ভোরে টোল প্লাজা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। ধৃতদের বর্ধমান আদালতে পেশ করা হলে জেল হেফাজতে পাঠান বিচারক।

ধৃত টোল প্লাজার কর্মী।

ধৃত টোল প্লাজার কর্মী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ২২:৫৫
Share: Save:

টোল আদায় নিয়ে বিবাদের জেরে বাসের কয়েকজন যাত্রীকে মারধর ও মহিলাদের শ্লীলতাহানির ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের পালশিটে। ঘটনায় অভিযুক্ত পালশিট টোল প্লাজার দুই কর্মীকে গ্রেপ্তার করেছে মেমারি থানার পুলিশ। ধৃতদের নাম রাজু মুখোপাধ্যায় ও ইন্দ্রজিৎ ঘোষ। হুগলির উত্তরপাড়া থানার ভদ্রকালীতে রাজুর বাড়ি। অপরজনের বাড়ি হুগলির ডানকুনি থানা এলাকায়।

স্থানীয় সূত্রের খবর, সোমবারের ওই ঘটনার জেরে মঙ্গলবার ভোরে টোল প্লাজা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। ধৃতদের বর্ধমান আদালতে পেশ করা হলে জেল হেফাজতে পাঠান বিচারক। বৃহস্পতিবার ধৃতদের ফের আদালতে পেশের নির্দেশ দেন তিনি।

পুলিশ জানিয়েছে, সোমবার পশ্চিম বর্ধমানের চিত্তরঞ্জন থেকে একটি বাস যাত্রী নিয়ে হাওড়ার লিলুয়ায় যাচ্ছিল। পালশিট টোল প্লাজার কর্মীরা বাসটির কাছে টোল বাবদ ২৯০ টাকা চায়। ফাস্ট ট্যাগ থাকা সত্বেও কেন নগদে টাকা নেওয়া হচ্ছে তা নিয়ে প্রশ্ন তোলেন বাসের যাত্রীরা। কিন্তু, টাকা দেওয়ার পরই বাসটিকে ছাড়া হয়। এর পর ফেরার সময় ফের বাসটির চালকের কাছে টোল বাবদ ৩০০ টাকা চাওয়া হয়। কেন এত টাকা চাওয়া হচ্ছে তা নিয়ে প্রশ্ন তোলেন বাসের যাত্রীরা।

এর পর বচসা বাধলে টোলের কর্মীরা লাঠি, রড প্রভৃতি নিয়ে বাসের যাত্রীদের উপর হামলা চালায়। যাত্রীদের মারধর করা হয় বলে অভিযোগ। রেহাই মেলেনি মহিলা যাত্রীদেরও। এমনকি, মারধর করা হয় এক বৃদ্ধাকেও। তিনি গুরুতর জখম হন। বাসের মহিলাদের শ্লীলতাহানি পর্যন্ত করা হয় বলে অভিযোগ। ঘটনার বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন যাত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Toll Plaza Bardhaman Memari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE