Advertisement
০২ মে ২০২৪
WB Panchayat Election 2023

তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ গোসাবায়, এলাকা থেকে বোমা উদ্ধার পুলিশের

তৃণমূল নেতাকে গুলি ছোড়ার ঘটনায় এখনও পর্যন্ত ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকা থেকে প্রচুর তাজা বোমা উদ্ধার করা হয়েছে।

Alleged firing attempt on TMC leader in Gosaba, many bombs disposed by police

এলাকা থেকে উদ্ধার হওয়া বোমা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোসাবা শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১১:৫৪
Share: Save:

পঞ্চায়েত ভোটের আগে আবারও উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনা। গোসাবায় এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় প্রাণে বেঁচে গিয়েছেন তৃণমূল কর্মী আলাউদ্দিন মোল্লা। এই ঘটনায় এখনও পর্যন্ত ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকা থেকে প্রচুর তাজা বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

মঙ্গলবার গোসাবার পাঠানখালি গ্রাম পঞ্চায়েতের বটতলি এলাকায় ৪৪ নম্বর বুথের তৃণমূল সহ-সভাপতি আলাউদ্দিনকে লক্ষ্য করে গুলি ছোড়া হয় বলে অভিযোগ। গুলি চলার আওয়াজ পেয়ে স্থানীয় মানুষজন বেরিয়ে এসে দুষ্কৃতীদের ঘিরে ফেলেন। খবর পেয়ে গোসাবা থানার পুলিশ ঘটনাস্থলে এসে ছয় দুষ্কৃতীকে গ্রেফতার করে। গুলি চালানোর সময় গুলির আঘাতে জখম হয়েছেন এক অভিযুক্ত। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি বন্দুক এবং এক রাউন্ড গুলি। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকায় বিশাল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাশাপাশি, ওই এলাকায় মঙ্গলবার রাতে তল্লাশি অভিযান চালিয়ে পুলিশ প্রচুর তাজা বোমা উদ্ধার করেছে। রাতেও এলাকায় তল্লাশি অভিযান চালানো হয়। ঘটনার পিছনে ঠিক কী কারণ রয়েছে, সে সম্পর্কে তদন্ত করছে গোসাবা থানার পুলিশ। এই প্রসঙ্গে ক্যানিংয়ের এসডিপিও দিবাকর দাস বলেছেন, “ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE