Advertisement
০৫ মে ২০২৪
Anis Khan Death Mystery

Anis Khan Death: গ্রেফতারের দাবিতে বিক্ষোভ, অনির্দিষ্টকাল ছুটিতে পাঠানো হল আমতা থানার ওসি-কে

ঘটনাচক্রে, বৃহস্পতিবার সকালেই ওসি-র গ্রেফতারের দাবিতে আমতা থানায় তুমুল বিক্ষোভ দেখান আনিসের পরিবার ও পড়শিরা। 

আনিস খান

আনিস খান

নিজস্ব সংবাদদাতা
আমতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ২০:৪৭
Share: Save:

আমতা থানার ওসি-কে বৃহস্পতিবার অনির্দিষ্টকালের জন্য ছুটিতে পাঠিয়ে দেওয়া হল। ঘটনাচক্রে, বৃহস্পতিবার সকালেই ওসি-র গ্রেফতারের দাবিতে আমতা থানায় তুমুল বিক্ষোভ দেখান আনিসের পরিবার ও পড়শিরা। পুলিশ সূত্রে খবর, এ বার আমতা থানায় ওসি-র দায়িত্বে এলেন কিঙ্কর মণ্ডল।

বৃহস্পতিবার আমতায় ছাত্রনেতা আনিস খানের বাড়ি থেকে মিছিল করে আমতা থানা পর্যন্ত যান তাঁর পাড়া প্রতিবেশীরা। থানার বাইরে ব্যারিকেড ভেঙে বিক্ষোভ দেখান। পরে সেখানেই বিক্ষোভকারীদের উপস্থিতিতে নিজের দাবি জানান আনিসের বাবা সালেম। একটু উঁচু জায়গায় দাঁড়িয়ে মাইক্রোফোন হাতে তাঁকে বলতে শোনা যায়, ‘‘আমি ওসিকে গ্রেফতার করার জন্য, সিবিআই তদন্ত করার জন্য, পঞ্চায়েত প্রধান এবং উপপ্রধানকে গ্রেফতার করার দাবি জানাচ্ছি।’’ এর পরেই আমতা থানার ওসি-তে অনির্দিষ্টকালের জন্য ছুটিতে পাঠিয়ে দেওয়া হল।

বৃহস্পতিবারই রাজ্য পুলিশের সদর দফতর ভবানী ভবন থেকে জানানো হয়, কর্তব্যে গাফিলতির জন্য আনিস-কাণ্ডে হোমগার্ড কাশীনাথ বেরা এবং সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে গ্রেফতার করা হয়েছে। ওই দুই পুলিশকর্মীই দাবি করেছেন, শুক্রবার রাতে ‘ওসি-র নির্দেশেই’ তাঁরা আনিসের বাড়ি গিয়েছিলেন। এর পরেই ওসি-কে গ্রেফতারের জন্য চাপ বাড়াতে থাকেন আনিসের পরিবারের লোকজন ও পাড়া-প্রতিবেশীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anis Khan Death Mystery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE