Advertisement
০১ মার্চ ২০২৪
Bus Accident

Bus Accident: হলদিয়া থেকে দিঘা যাওয়ার পথে দুর্ঘটনায় যাত্রীবাহী বাস, জখম একাধিক

সোমবার সন্ধ্যায় নন্দকুমার-দিঘা ১১৬বি জাতীয় সড়কে পিছাবনি বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার পড়ে বাসটি।

পিছাবনিতে দুর্ঘটনাগ্রস্ত বাস।

পিছাবনিতে দুর্ঘটনাগ্রস্ত বাস। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ২২:৫২
Share: Save:

হলদিয়ার কুকড়াহাটি থেকে দিঘা যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ল যাত্রীবাহী বাস। সোমবার সন্ধ্যায় নন্দকুমার-দিঘা ১১৬বি জাতীয় সড়কে পিছাবনি বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার পড়ে বাসটি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাঁথির অদূরে ওই বাস দুর্ঘটনায় প্রায় ১৫ জন যাত্রী জখম হয়েছেন। তাঁদের মধ্যে কয়েক জনের আঘাত গুরুতর।

স্থানীয় সূত্রের খবর, বাসটি হলদিয়ার কুকড়াহাটি থেকে দিঘার উদ্দেশে যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারানোয় বাসটি রাস্তার পাশে নেমে। খবর পেয়েই স্থানীয় বাসিন্দারা দ্রুত উদ্ধারের কাজে ঝাঁপিয়ে পড়েন। পাশাপাশি কাঁথি থানা থেকে পুলিশ বাহিনীও দ্রুত ঘটনাস্থলে এসে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এই ঘটনার জেরে বেশ কিছু সময় জাতীয় সড়কে যানজটের সৃষ্টি হয়। কাঁথির মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) সোমনাথ সাহা এবং কাঁথি থানার আইসি অমলেন্দু বিশ্বাসের নেতৃত্বে পুলিশ বাহিনী দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজের পাশাপাশি রাস্তা যানজট মুক্ত করে।

সোমনাথ সোমবার রাতে বলেন, ‘‘দুর্ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে ছুটে যাই। বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসা চলছে। ঘটনার তদন্ত চলছে।’’ তবে ঠিক কী কারণে এমন দুর্ঘটনা তা পরিষ্কার নয়। বাসের যান্ত্রিক গোলযোগের জন্যই এই দুর্ঘটনা বলেই পুলিশের প্রাথমিক অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE