Advertisement
২০ এপ্রিল ২০২৪
drowning

অজয়, দামোদরে স্নান করতে গিয়ে তলিয়ে মৃত

জলে নেমেই তলিয়ে যেতে থাকেন অনিমেষ।

তখনও চলছে উদ্ধারকাজ। অজয়ে। নিজস্ব চিত্র।

তখনও চলছে উদ্ধারকাজ। অজয়ে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর ও বার্নপুর শেষ আপডেট: ১৯ মে ২০২১ ০৫:৫৮
Share: Save:

নদে স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু হল দুই তরুণের। মৃতেরা হলেন দুর্গাপুরের ফরিদপুর (লাউদোহা) থানার পানশিউলির হ্রদেরডাঙার অনিমেষ মণ্ডল (১৮) ও হিরাপুর থানার বার্নপুরের শ্যামবাঁধের সুপ্রিয় সেন (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অনিমেষ তার দুই বন্ধুর সঙ্গে সোমবার বিকেলে পানশিউলি গ্রামের কাছে অজয় নদে স্নান করতে যান। জলে নেমেই তলিয়ে যেতে থাকেন অনিমেষ। তার দুই বন্ধু দ্রুত স্থানীয় বাসিন্দাদের খবর দেন। বাসিন্দারা জলে নেমে খোঁজাখুঁজিও শুরু করেন। জালও ফেলা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ায় আর উদ্ধারকাজ চালানো যায়নি। মঙ্গলবার সকালে উদ্ধারকারীর দল আসে। ডুবুরি নামানো হয় জলে। ঘণ্টাখানেক পরে পানশিউলি বালিঘাটের কাছে দেহটি উদ্ধার করেন ডুবুরিরা। পুলিশ জানায়, দেহটি দুর্গাপুর মহকুমা হাসপাতালে ময়না-তদন্তে পাঠানো হয়।

এ দিকে, মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ দুই বন্ধুর সঙ্গে বার্নপুরে দামোদর নদের ভূতনাথ ঘাটে স্নান করতে গিয়েছিলেন সুপ্রিয়। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে, তিন জনই এক সঙ্গে স্নান করতে নামেন। আচমকা সুপ্রিয় তলিয়ে যেতে শুরু করেন। তা দেখে তার দুই বন্ধু চিৎকার করে স্থানীয় বাসিন্দাদের ডাকার চেষ্টা করেন। স্থানীয় ডিহিকা গ্রামের কয়েকজন বাসিন্দা সেখানে স্নান করছিলেন। তাঁরাই ছুটে গিয়ে জলে ঝাঁপ দিয়ে ওই তরুণকে উদ্ধারের চেষ্টা করেন। প্রায় এক ঘণ্টা খোঁজাখুঁজির পরে, ঘটনাস্থল থেকেই উদ্ধার হয় সুপ্রিয়ের দেহ। পুলিশ দেহটি আসানসোল জেলা হাসপাতালে ময়না-তদন্তে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চোরাবালি থাকার কারণে এই ভূতনাথ ঘাটে এর আগে বহু তলিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। পুলিশের দাবি, এই ঘাটে স্নান না করার জন্য মানুষজনকে নানা ভাবে সচেতন করা হয়। তা সত্ত্বেও এখানে অনেকে স্নান করতে চলে আসেন এবং দুর্ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death drowning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE