Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Asansol CPI Leader: পুরভোটের আগে তৃণমূলে যোগ দিলেন আসানসোলের সিপিআই নেত্রী তথা তিন বারের কাউন্সিলর

অনুগামীদের নিয়ে তৃণমূলে যোগ দিলেন সিপিআই নেত্রী কবিতা যাদব। মঙ্গলবার সকালেই অনুগামীদের নিয়ে আসানসোল থেকে কলকাতায় আসেন তিনি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ ডিসেম্বর ২০২১ ১৫:০৭
Save
Something isn't right! Please refresh.
তৃণমূলে যোগ দিলেন আসানসোলের সিপিআই নেত্রী কবিতা যাদব।

তৃণমূলে যোগ দিলেন আসানসোলের সিপিআই নেত্রী কবিতা যাদব।
নিজস্ব চিত্র।

Popup Close

অনুগামীদের নিয়ে তৃণমূলে যোগ দিলেন সিপিআই নেত্রী কবিতা যাদব। এই বাম নেত্রী তিন বার আসানসোল পুরসভার কাউন্সিলর ছিলেন। মঙ্গলবার সকালেই অনুগামীদের নিয়ে আসানসোল থেকে কলকাতায় আসেন তিনি। তার পর রাজ্যের শাসক শিবিরে নাম লেখান। আসানসোলে পুরভোট হতে আর এক মাসও বাকি নেই। তার আগে এই দল বদলের জেরে কিছুটা হলেও দুর্বল হল তৃণমূল বিরোধী শিবির।

তৃণমূলে যোগ দেওয়া নিয়ে কবিতা বলেছেন, ‘‘রাজ্য জুড়ে উন্নয়ন করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কাজের অনুপ্রেরণাতেই তৃণমূলে যোগ দিলাম। আসানসোলের উন্নয়নের কাজে মলয় ঘটকের পাশে থাকতে চাই। আসানসোলের ১০৬টি ওয়ার্ডে আমরা একযোগে কাজ করব।’’

প্রসঙ্গত, সিপিআই-এর আসানসোলের সম্পাদক মানিক মালাকারও দিন কয়েক আগেই যোগ দিয়েছিলেন তৃণমূলে। বাম আমলে তিনি ডেপুটি মেয়রও ছিলেন। সম্প্রতি আসানসোলে ঘর ভেঙেছে কংগ্রেসেরও। কংগ্রেসের সর্বভারতীয় মহিলা শাখার সম্পাদক ইন্দ্রাণী মিশ্রও দিন কয়েক আগে যোগ দিয়েছিলেন তৃণমূলে।

Advertisement

কবিতার দল বদল নিয়ে সিপিআই নেতা রামচন্দ্র সিংহ বলেছেন, ‘‘কবিতা যাদব তিন বারের কাউন্সিলর থাকাকালীন সব রকম সুবিধা ভোগ করেছেন। আদর্শ বলে তাঁর কিছুই নেই। তাই হয়তো লোভে পড়ে তৃণমূলে গেল। তাঁর সঙ্গে যারা তৃণমূলে গেলেন তাঁদেরকে আমরা দলে ফিরিয়ে আনার চেষ্টা করব।’’



Something isn't right! Please refresh.

Advertisement