Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC-CPM Clash

সেলিমের ছবি দেওয়া পোস্ট শেয়ার তৃণমূল নেতার, বিতর্ক

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ফেসবুকে ‘মানুষের সাথে মহম্মদ সেলিম’ শীর্ষক একটি পেজের পোস্ট যুব তৃণমূলের ব্লক সহ-সভাপতি রাজা চট্টোপাধ্যায়ের সোমবার তাঁর ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন বলে দেখা যায়।

An image of the Facebook Post

এই পোস্ট ঘিরে বিতর্ক। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ১০ মে ২০২৩ ০৯:১৮
Share: Save:

সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম সংসদে বক্তব্য রাখছেন— এমন একটি পোস্ট (সত্যতা যাচাই করেনি আনন্দবাজার) শেয়ার করে দলের মধ্যেই বিড়ম্বনায় পড়লেন এক যুব তৃণমূল নেতা। ওই নেতাকে সাংগঠনিক ভাবে সতর্ক করেছে। তবে বিষয়টি নিয়ে কটাক্ষ করেছে সিপিএম।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ফেসবুকে ‘মানুষের সাথে মহম্মদ সেলিম’ শীর্ষক একটি পেজের পোস্ট যুব তৃণমূলের ব্লক সহ-সভাপতি (দুর্গাপুর ২) রাজা চট্টোপাধ্যায়ের সোমবার তাঁর ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন বলে দেখা যায়। সে পোস্টে লেখা, ‘অন্যায়ের সাথে আপোসহীন লড়াই একমাত্র বামপন্থীরাই লড়ে। এসব এখন অতীত। চোর, ডাকাত এখন ভবিষ্যৎ।’

মঙ্গলবার বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হয়। রাজার যদিও দাবি, “পোস্টটি আমার হোম পেজে নিউজ় ফিড হিসাবে এসেছিল। সেটি সরাতে গিয়ে ভুল করে আঙুলের ছোঁয়ায় শেয়ার হয়ে ওয়ালে চলে যায়। ভবিষ্যতে আমি সতর্ক থাকব।” তিনি জানান, ইতিমধ্যে পোস্টটি নিজের ফেসবুক অ্যাকাউন্টের ওয়াল থেকে মুছেও দিয়েছেন। এ দিকে, ঘটনার কথা জানার পরেই, ওই সাংগঠনিক ব্লকের যুব তৃণমূল সভাপতি রাজু সিংহের বক্তব্য, “রাজাকে সতর্ক করা হয়েছে। দলের কেউ দলকে বিড়ম্বনায় ফেলে বিরোধীদের শক্তিশালী করার মতো কিছু করতে পারবেন না।”

তবে, সিপিএমের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য পঙ্কজ রায় সরকারের কটাক্ষ, “দুর্নীতির বিরুদ্ধে আমাদের নেতার বক্তব্য কারও পছন্দ হতেই পারে। তা হলে তিনি কি সিপিএম হয়ে গেলেন? ওই তৃণমূল নেতা পোস্টটি মনে-মনে ‘লাইক’ করেই ফেলছেন।” যদিও, তৃণমূল নেতা তথা দুর্গাপুর পুরসভার প্রশাসকমণ্ডলীর ভাইস চেয়ারম্যান অমিতাভ বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, “সিপিএমের আসলে কিছুই বলার নেই। ওঁরা জনতার রায়ে প্রত্যাখ্যাত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC-CPM Clash Md.Salim Social Media controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE