Advertisement
১১ মে ২০২৪
motor bike

Motorcycle: জলে রোজ আটকাত জাল, খণ্ডঘোষে দিঘির রহস্যভেদ করলেন মৎস্যজীবীরা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দিঘিতে মাছ ধরার জন্য জাল দেওয়া হলে জলের ভিতরে একটি নির্দিষ্ট জায়গায় তা বার বার আটকে যেত।

দিঘি থেকে উদ্ধার হওয়া সেই বাইক।

দিঘি থেকে উদ্ধার হওয়া সেই বাইক। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খণ্ডঘোষ শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ২০:২৬
Share: Save:

মাছ নয়, দিঘির জল থেকে উদ্ধার হল আস্ত মোটরবাইক। এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের আমরাল দিঘিতে। কী ভাবে পুকুরে ওই বাইকটি এল তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দিঘিতে মাছ ধরার জন্য জাল দেওয়া হলে জলের ভিতরে একটি নির্দিষ্ট জায়গায় তা বার বার আটকে যেত। শনিবার জাল দেওয়ার আগে মৎস্যজীবীরা জলে নেমে ওই জায়গাটি পরীক্ষা করতে শুরু করেন। কোনও ভারী জিনিস যে জলের তলায় পড়ে রয়েছে তা বুঝতে পারেন তাঁরা। এর পর মৎস্যজীবীরা ওই জিনিসটি দড়ি দিয়ে বেঁধে টেনে তোলেন। দেখা যায় আস্ত একটি মোটরবাইক জলের তলায় পড়েছিল। খণ্ডঘোষ থানায় বিষয়টি জানানো হয়েছে। পুলিশ মোটরবাইকটি বাজেয়াপ্ত করেছে। কী ভাবে জলের তলায় মোটরবাইক এল তা খতিয়ে দেখা হচ্ছে।

লকাই ঘোষ নামে এক মৎস্যজীবীর কথায়, ‘‘মোটরবাইকটি দিঘির জলে কেন ফেলা হয়েছিল সেই রহস্য প্রকাশ্যে আসা উচিত।’’

স্থানীয় বাসিন্দা কৌশিক ঘোষের কথায়, ‘‘পুলিশ তদন্ত শুরু করেছে। এখন দেখার বিষয় বাইকটি কার নামে। তবে আমাদের ধারণা এটা চোরাই বাইক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

motor bike pond Fishermen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE