Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anubrat Mondal

Agnimitra Paul: দলীয় সভা করতে সরকারি অতিথিশালা ব্যবহার করছেন অনুব্রত, বিধি ভাঙার অভিযোগ অগ্নিমিত্রার

অগ্নিমিত্রার অভিযোগ, নির্বাচনের আগে পান্ডবেশ্বরের ইস্টার্ন কোলফিল্ডের সরকারি গেস্ট হাউস দলীয় সভা পরিচালনার জন্য ব্যবহার করছেন অনুব্রত।

অনুব্রত আদর্শ নির্বাচনী বিধি ভাঙছেন বলে অগ্নিমিত্রার দাবি।

অনুব্রত আদর্শ নির্বাচনী বিধি ভাঙছেন বলে অগ্নিমিত্রার দাবি। গ্রাফিক: সনৎ সিংহ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ০০:৪৮
Share: Save:

অনুব্রত মন্ডলের বিরুদ্ধে নির্বাচনী বিধি ভাঙার অভিযোগ আনলেন আসানসোলের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তাঁর অভিযোগ, নির্বাচনের আগে পান্ডবেশ্বরের ইস্টার্ন কোলফিল্ডের সরকারি গেস্ট হাউস দলীয় সভা পরিচালনার জন্য ব্যবহার করছেন অনুব্রত। আর তা করে অনুব্রত আদর্শ নির্বাচনী বিধি ভাঙছেন বলেও অগ্নিমিত্রার দাবি।

একটি টুইট বার্তায় তিনি বলেন, ‘আমি জাতীয় নির্বাচন কমিশনের নজরে আনতে চাই যে, তৃণমূল নেতা অনুব্রত মন্ডল দলীয় সভা পরিচালনার জন্য পান্ডবেশ্বরে ইস্টার্ন কোলফিল্ডের সরকারি গেস্ট হাউস ব্যবহার করছেন। এটি কি আদর্শ নির্বাচনী বিধি অনুমোদিত??’

ইতিমধ্যেই আসানসোল এবং বালিগঞ্জের উপনির্বাচনকে কেন্দ্র করে তুঙ্গে রাজ্য রাজনীতির পারদ। তরজায় জড়িয়েছেন, দুই বর্ষীয়ান নেতা শত্রুঘ্ন সিন্‌হা এবং মিঠুন চক্রবর্তী।

ইতিমধ্যেই আসানসোল এবং বালিগঞ্জের উপনির্বাচনকে কেন্দ্র করে তুঙ্গে রাজ্য রাজনীতির পারদ। তরজায় জড়িয়েছেন, দুই বর্ষীয়ান নেতা শত্রুঘ্ন সিন্‌হা এবং মিঠুন চক্রবর্তী।

আসানসোল লোকসভার উপনির্বাচনে প্রচারে নামার কথা ছিল মিঠুনের। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে প্রচার থেকে দূরে রয়েছেন ‘মহাগুরু’। তবে ভিডিয়ো বার্তার মাধ্যমে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রার হয়ে ভোট চেয়েছেন তিনি। তাঁর বার্তা, ‘‘আমায় ভালবেসে থাকলে, আমার এই কথাটা রাখুন। অগ্নিকে জেতান।’’ তা নিয়ে রবিবার আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্নের সহাস্য কটাক্ষ, ‘‘মিঠুন! এখনও আছেন উনি রাজনীতিতে? আমি শুভেচ্ছা জানাচ্ছি ওঁকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrat Mondal Agnimitra Paul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE