Advertisement
১৯ মে ২০২৪
Jitendra Tiwari

জিতেনের বাড়িতে আবার গেল পুলিশ, কম্বলকাণ্ডে স্ত্রীর আগাম জামিনের আর্জি খারিজের পর দ্বিতীয় বার

শুক্রবার দেওয়া নোটিসে পুলিশ জানিয়ে দিয়েছিল, শনিবার বিকেল ৪টের সময় আবার যাবে তদন্তকারী দল। সেই মতো পৌঁছয় তদন্তকারী দলটি। ঘণ্টাখানেক অপেক্ষা করার পর চলে যান তাঁরা।

Asansol police again went to Jitendra Tiwari\\\'s place to question

জিতেন্দ্র তিওয়ারির বাড়িতে আবার গেল পুলিশ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩১
Share: Save:

আবার বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির বাড়িতে হানা দিল পুলিশ। কম্বলকাণ্ডে জিতেনের স্ত্রী তথা আসানসোল পুরসভার বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারিকে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। সেউ উদ্দেশ্যে শুক্রবার জিতেনের বাড়িতে গিয়েছিলেন তদন্তকারীরা। কিন্তু বাড়ি খোলা না পেয়ে নোটিস দিয়ে আসেন তাঁরা। সেই অনুযায়ী, শনিবার আবার জিতেনের বাড়িতে যান পুলিশ আধিকারিকেরা। যদিও শনিবারও কাউকে পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তালাবন্ধ ছিল জিতেনের ফ্ল্যাট।

শুক্রবার দেওয়া নোটিসে পুলিশ জানিয়ে দিয়েছিল, শনিবার বিকেল ৪টের সময় আবার যাবে তদন্তকারী দল। সেই মতো পৌঁছয় তদন্তকারী দলটি। ওই দলে ছিলেন কম্বলকাণ্ডের তদন্তকারী আধিকারিক, এক জন মহিলা সাব ইন্সপেক্টর এবং সার্কেল ইন্সপেক্টর। ঘণ্টাখানেক অপেক্ষা করার পর চলে যান তাঁরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জিতেন এবং তাঁর স্ত্রী চৈতালির সঙ্গে তাঁরা যোগাযোগের চেষ্টা করলেও তা সম্ভব হয়ে ওঠেনি। ঘণ্টা খানেক পর চলে যান তদন্তকারীরা। শনিবার অবশ্য আর কোনও নোটিস দেয়নি পুলিশ।

গত বৃহস্পতিবার জিতেন এবং চৈতালির আগাম জামিনের আবেদন নাকচ করে দেয় কলকাতা হাই কোর্ট। গত ১৪ ডিসেম্বর শিবচর্চা এবং কম্বল বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছিল আসানসোলে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং আসানসোল পুরনিগমের বিরোধী দলনেত্রী চৈতালি। সেখানে ঘটে যায় দুর্ঘটনা। শুভেন্দু ওই অনুষ্ঠান ছেড়ে চলে যাওয়ার পর কম্বল নেওয়ার জন্য শুরু হয় হুড়োহুড়ি। তাতে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ৩ জনের। আহত হন বেশ কয়েক জন। ওই ঘটনায় মামলা দায়ের করা হয় জিতেন এবং চৈতালি বিরুদ্ধেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jitendra Tiwari BJP Asansol Stampede police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE