Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nurse

Bardhaman Nurse Attack: স্ত্রীকে ভালবাসে, ও হাত কাটতেই পারে না, আদালতে দাবি শের মহম্মদের আইনজীবীর

শের মহম্মদকে আদালতে তোলা হয়েছিল। সে নিজে কোনও আইনজীবী দিতে পারেনি। তাই ‘লিগাল এড’-এর এক আইনজীবী সওয়াল করেন।

শের মহম্মদকে নির্দোষ দাবি আদালতে।

শের মহম্মদকে নির্দোষ দাবি আদালতে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৮:৫৬
Share: Save:

স্ত্রী রেণু খাতুনের হাত কেটে নেওয়ার অভিযোগে অভিযুক্ত শের মহম্মদকে নিয়ে আদালতে নয়া দাবি তাঁর আইনজীবীর। শের মহম্মদের আইনজীবী তাকে নির্দোষ বলে দাবি করেছেন। যদিও শের মহম্মদকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

বুধবার শের মহম্মদকে কাটোয়া মহকুমা আদালতে হাজির করানো হয়েছিল। ধৃত শের মহম্মদ কোনও আইনজীবী দিতে পারেনি। তাই ‘লিগাল এড’-এর পক্ষ থেকে শ্রেয়া দাস নামে এক আইনজীবী শের মহম্মদের হয়ে আদালতে সওয়াল করেন। তিনি বিচারককে বলেন, ‘‘শের মহম্মদকে ফাঁসানো হয়েছে। কারণ আমার মক্কেল তার স্ত্রীকে খুবই ভালবাসত। সে স্ত্রীর হাত কাটতে পারে না।’’ বিচারক যদিও শের মহম্মদকে সাত দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

কাটোয়া আদালতে বুধবার হাজির করানো হয়েছিল শের মহম্মদের বাবা শেখ সিরাজ এবং মা মেহেরনিকা বিবিকেও। তাদের দু’জনকে ১৪ দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন কাটোয়া মহকুমা আদালতের বিচারক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শের মহম্মদ টিনের পাত কাটার কাজে ব্যবহৃত কাঁচি দিয়ে তার স্ত্রী রেণু খাতুনের ডান হাতের কব্জি থেকে কেটে নেয়। আরও জানা গিয়েছে, সেই সময় অনেক ‘কসরত’ করতে হয়েছিল তাকে। তখন সাহায্য করে তার দুই সহযোগী। তাদের খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nurse attack Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE