Advertisement
০৩ মে ২০২৪
Cow Smuggler

Bikash Mishra: আদালতে কর্মবিরতি, শুনানি হল না বিকাশ মিশ্রের, জেলেই থাকতে হবে তাঁকে

বিচারক পরবর্তী শুনানির দিন পর্যন্ত ধৃতকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

বিকাশ মিশ্র

বিকাশ মিশ্র নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ২১:৩৩
Share: Save:

কর্মবিরতি চলছে আদালতে, তাই কয়লা ও গরু পাচারের অভিযোগে ধৃত বিকাশ মিশ্রের বিরুদ্ধে মামলার শুনানি হল না বিশেষ সিবিআই আদালতে। বিচারক পরবর্তী শুনানির দিন পর্যন্ত ধৃতকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

শুক্রবার শুনানির জন্য বিকাশকে আদালতে আনা হয়। কিন্তু আইনজীবীরা অত্যাধিক গরমের জন্য সকালবেলা আদালত বসানোর দাবিতে কর্মবিরতিতে রয়েছেন। আইনজীবী সোমনাথ চট্টরাজ বলেন, ‘‘ পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে ৬ মে। ততদিন পর্যন্ত বিকাশকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।’’

কয়লা পাচার-কাণ্ডের পাশাপাশি গরু পাচার-কাণ্ডেও অভিযুক্তের তালিকায় উঠে আসে বিকাশের নাম। গত ৮ এপ্রিল সিবিআই আদালতে হাজিরা দেওয়ার সময় কয়লা পাচার-কাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রের ভাই বিকাশকে গ্রেফতার করা হয়।

সিবিআই সূত্রে খবর, গরু পাচারের তদন্তে একাধিক বার বিনয়, বিকাশ ও অশোক মিশ্রের নাম উঠে এসেছে। বেশ কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই বিকাশকে গ্রেফতার করা হয়। তদন্তকারীরা জানান, বিকাশকে জেরা করে ইতিমধ্যেই অনেক তথ্য জানা গিয়েছে। আরও জিজ্ঞাসাবাদ চালিয়ে যেতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cow Smuggler
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE