Advertisement
০২ মে ২০২৪
dead body

চোখের তলায় কালশিটে, নাকে রক্তের দাগ, বর্ধমানে শিশুর দেহ উদ্ধার ঘিরে ঘনাচ্ছে রহস্য

রবিবার সকালে বর্ধমানের আলুডাঙার অরভিলপল্লি এলাকায় একটি শিশুর দেহ উদ্ধার হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শিশুটির পরিচয় জানা যায়নি। তদন্তকারীরা মনে করছেন শিশুটির বয়স বছর দুয়েক হবে।

উদ্ধার শিশুর দেহ।

উদ্ধার শিশুর দেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৬:৪৫
Share: Save:

শিশুর মৃতদেহ উদ্ধারের ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল বর্ধমানে। পুলিশ শিশুটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শিশুটিকে খুন করে ফেলে গিয়েছেন কেউ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

রবিবার সকালে বর্ধমানের আলুডাঙার অরভিলপল্লি এলাকায় একটি শিশুর দেহ উদ্ধার হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শিশুটির পরিচয় জানা যায়নি। তদন্তকারীরা মনে করছেন শিশুটির বয়স বছর দুয়েক হবে। তার মাথায় গোলাপি রঙের টুপি এবং গায়ে সোয়েটার ছিল। তার দেহটি রঙিন কম্বলে জড়ানো অবস্থায় ছিল। রবি পাসওয়ান নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘সকালে এলাকার দু’টি বাড়ির মাঝে কম্বলে জড়ানো অবস্থায় শিশুটিকে পড়ে থাকতে দেখেন পথচলতি মানুষজন। তাঁরাই বর্ধমান থানায় খবর দেন।’’

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান। শিশুটির চোখের তলায় কালশিটে রয়েছে। পাশাপাশি, তার নাকে রক্তের দাগও মিলেছে। পুলিশের প্রাথমিক অনুমান, শিশুটির উপর অত্যাচার চালিয়ে খুন করা হয়েছে। পরে তাকে ওই জায়গায় ফেলে রেখে দেওয়া হয়। তবে কে বা কারা এই কাজ করে গেছেন তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় বাসিন্দা পিকু মণ্ডল বলেন, ‘‘শিশুটি ওই এলাকার নয়। তবে কোনও সম্ভ্রান্ত পরিবারের হতে পারে বলে আমরা সন্দেহ করছি।’’ ঘটনায় যুক্তদের খুঁজে বের করে কড়া শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE