Advertisement
০৪ মে ২০২৪
couple death

পাণ্ডবেশ্বরে দম্পতির অস্বাভাবিক মৃত্যু, জানালা দিয়ে দেখা যায় দু’জনের ঝুলন্ত দেহ

মৃতদের নাম সুরজকুমার পাসওয়ান এবং কবিতা কুমারী পাসওয়ান। রবিবার সকালে তাঁদের কোনও সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। তাঁরা বাড়ির জানালা দিয়ে দেখতে পান দু’জন দু’টি ঘরে ঝুলছেন।

Dead body of a couple recovered from Pandaveswar of Asansol

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পাণ্ডবেশ্বর শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৩:৫৫
Share: Save:

দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার হল ঘর থেকে। রবিবার এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানার আট নম্বর ডালুরবাঁধ এলাকায়। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যা করেছেন ওই দম্পতি। কী কারণে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম সুরজকুমার পাসওয়ান (২৭) এবং কবিতাকুমারী পাসওয়ান (২১)। রবিবার সকালে তাঁদের কোনও সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। সুরজের বাড়ির জানালা দিয়ে স্থানীয় বাসিন্দাদের একাংশ দেখতে পান তাঁরা দু’জন দু’টি ঘরে ঝুলছেন। দু’টি ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। বছর দুয়েক হল বিয়ে হয়েছে সুরজের। তাঁদের কোনও সন্তান নেই। সুরজ স্থানীয় কয়লা খনিতে কাজ করতেন। সুরজের বাবা রামবাহাদুর পাসওয়ান বলেন, ‘‘আমি পাশের ঘরে ছিলাম। আমার স্ত্রী (সরস্বতী দেবী) দুর্গাপুরে আত্মীয়ের বাড়ি গিয়েছিল। আজ সকালে উঠে জানতে পারি আমার ছেলে এবং বৌমার মৃত্যু হয়েছে।’’

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি পূর্ব কুমার গৌতম জানিয়েছেন, দেহ দু’টি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে আসানসোল জেলা হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE