Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Accident

ইয়াস আসার আগেই বিপর্যয় আসানসোলে, বৃষ্টিতে দেওয়াল-ছাদ ভেঙে নিহত ঘুমন্ত বৃদ্ধা

দুর্ঘটনার পর এলাকার বাসিন্দারা আসানসোল উত্তর থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই বৃদ্ধার দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৮:৩৩
Share: Save:

ঘূর্ণিঝড় ইয়াস আছড়ে পড়ার আগেই বিপর্যয় ঘটল আসানসোলের রেলপাড়ায়। সোমবার গভীর রাতে প্রবল বৃষ্টিপাতের জেরে এলাকার একটি জীর্ণ বাড়ির দেওয়াল-সহ ছাদ ভেঙে নিহত হলেন এক ঘুমন্ত বৃদ্ধা। আসানসোল উত্তর থানার অন্তর্গত রেলপার আপার কুরেশি মহল্লায় এই দুর্ঘটনা হয়।

পুলিশ সূত্রে খবর, সত্তরোর্ধ্ব ওই মহিলার নাম হামিদা খাতুন। ঘটনার সময় বৃদ্ধা ঘুমোচ্ছিলেন বলে জানিয়েছেন তাঁর ছেলে ফিরোজ খান। ফিরোজ বলেন, “সোমবার গভীর রাতে খুব বৃষ্টি হচ্ছিল। সে সময় আমি আর মা ঘুমোচ্ছিলাম। হঠাৎ হুড়মুড়িয়ে দেওয়াল থেকে ইট পড়তে থাকে। আওয়াজ শুনে আমি চৌকির তলায় চলে যাই। তবে তাড়াহুড়োয় মা পালাতে পারেনি।”

দুর্ঘটনার পর এলাকার বাসিন্দারা আসানসোল উত্তর থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই বৃদ্ধার দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে। পুলিশ জানিয়েছে, অত্যধিক বৃষ্টিপাতের ফলে বহু পুরনো বাড়িটির দেওয়াল ও ছাদ ভেঙে পড়ে। তাতে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন হামিদা। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE