Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

মেমারি থেকে চুরি ট্রাক, রানিগঞ্জে বিক্রি করতে এসে পুলিশের জালে চার

১০ দিন আগে পূর্ব বর্ধমানের মেমারি থানা এলাকা থেকে চুরি গিয়েছিল ট্রাকটি। চুরির পর ট্রাকটির উপর একটি নকল নম্বর সেঁটে দিয়েছিলেন অভিযুক্তেরা।

Image of a Truck.

পূর্ব বর্ধমানের মেমারি থেকে চুরি যাওয়া ট্রাক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৬
Share: Save:

পূর্ব বর্ধমানের মেমারি থেকে চুরি গিয়েছিল দশ চাকার ট্রাক। নম্বর বদলেও লাভ হল না। আসানসোলের রানিগঞ্জে সেই ট্রাক বিক্রি করতে এসে পুলিশের জালে ধরা পড়লেন চার জন।

১০ দিন আগে পূর্ব বর্ধমানের মেমারি থানা এলাকা থেকে চুরি গিয়েছিল ট্রাকটি। চুরির পর ট্রাকটির উপর একটি নকল নম্বর সেঁটে দিয়েছিলেন অভিযুক্তেরা। শুক্রবার রাতে ২ নম্বর জাতীয় সড়কের বাঁশড়া মোড়ের কাছে ট্রাকটি দাঁড় করান তাঁরা। উদ্দেশ্য ছিল, সেই ট্রাক বিক্রি। রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশের বিশেষ নজরদারি দল গোপন সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। পাচারের আগেই চার অভিযুক্তকে ধরে ফেলে তারা।

শনিবার ধৃত চার জনকেই আসানসোল জেলা আদালতে তোলা হয়। বিচারক তাঁদের তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। জানা গিয়েছে, ধৃতদের মধ্যে এক জন কুলটির চিনাকুড়ির বাসিন্দা দীপক সিংহ। তিনি কুখ্যাত ট্রাক চোর। এর আগে বেশ কয়েকটি থানা এলাকাতে ট্রাক চুরি-সহ একাধিক চুরির অভিযোগে ধরা পড়েছিলেন। জানুয়ারি মাসে জেল থেকে ছাড়া পান দীপক। তার পরেই ফের ট্রাক চুরি করেন। তাঁর সঙ্গী জামালপুরের বাসিন্দা কার্তিক দে-কে সঙ্গে নিয়ে চুরির ট্রাক শিল্পাঞ্চলে বিক্রি করেন। রানিগঞ্জের শালডাঙার বাসিন্দা ব্রিজেশ ভগত ও শিশু বাগানের বাসিন্দা রঞ্জিত বর্মা কে নিয়ে এই ট্রাকটি অন্যত্র বিক্রির জন্য জড়ো হয়েছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Memari truck Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE