Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Raniganj

কয়লা চুরি করতে এসে বাধা, রানিগঞ্জে নিরাপত্তারক্ষীকে কুপিয়ে খুন করল চোরেরা

ঘটনা নিয়ে জামুরিয়ার তৃণমূল বিধায়ক হরেরাম সিংহ বলেছেন, ‘‘ওই নিরাপত্তাকর্মীকে নৃশংসভাবে খুন করা হয়েছে। এ রকম ঘটনা আগে কখনও দেখিনি।’’

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১১:০৩
Share: Save:

ইসিএল-এর রেললাইনের পাশে অবস্থিত বাঁশড়া খোলামুখ কয়লাখনির নিরাপত্তীরক্ষীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল স্থানীয় কয়লা চোরেদের বিরুদ্ধে। রানিগঞ্জের কুনস্তরিয়া এলাকায় সোমবার ভোরে ঘটেছে এই ঘটনা। মৃত নিরাপত্তাকর্মীর নাম মনোজ চৌহ্বান (৩১)। তাঁর বাড়ি অন্ডাল থানার জামবাদ বেনিয়াডিহি এলাকায়। ওই ঘটনায় এক মহিলা-সহ তিন জনকে গ্রেফতার করেছেে রানিগঞ্জ থানার পুলিশ।

ওই নিরাপত্তারক্ষীকে কোপানো হয়েছে— এই খবর পেয়েই ছুটে আসেন খনি কর্তৃপক্ষ। আসে পুলিশও। গুরুতর আহত অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। সেখানকার অন্যান্য বেসরকারি সংস্থার নিরাপত্তাকর্মীরা ইসিএল কর্তৃপক্ষের কাছে নিজেদের নিরাপত্তার দাবিতে সবর হয়েছেন। ওই নিরাপত্তাকর্মীদের অভিযোগ, কয়লা চুরি করতে এসে বাধা পাওয়াতেই খুন করা হয়েছে মনোজকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনা নিয়ে জামুরিয়ার তৃণমূল বিধায়ক হরেরাম সিংহ বলেছেন, ‘‘মনোজ নামের ওই নিরাপত্তাকর্মীকে নৃশংসভাবে খুন করা হয়েছে। এ রকম ঘটনা আগে কখনও দেখিনি।’’ ওই নিরাপত্তারক্ষীর পরিবারকে ১৫ লক্ষ টাকা দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raniganj Coal Mine security guard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE