Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Asansol

পশ্চিম বর্ধমানে আরও ১ বিজেপি নেতাকে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা

আসানসোলের ডলি লজের বাসিন্দা কৃষ্ণেন্দুর উপর দুষ্কৃতী হামলার ঘটনা নজরদারি ক্যামেরায় ধরা পড়ে। হামলার ঘটনার তদন্ত করছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের হীরাপুর থানা।

নিরাপত্তা কর্মীদের সঙ্গে কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়।

নিরাপত্তা কর্মীদের সঙ্গে কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৪৪
Share: Save:

বাবুল সুপ্রিয়র পর পশ্চিম বর্ধমানে কেন্দ্রীয় বাহিনির নিরাপত্তা দেওয়া হল আসানসোলের বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়কে। তাঁর সঙ্গে ৫ জনের একটি নিরাপত্তা কর্মীর দল থাকবে বলে জানিয়েছেন কৃষ্ণেন্দু। দিন কয়েক আগে তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে কয়েক জন দুষ্কৃতী। তাঁর নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠার পর শুক্রবার কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা দেওয়ার কথা জানা গিয়েছে।

আসানসোলের ডলি লজের বাসিন্দা কৃষ্ণেন্দুর উপর দুষ্কৃতী হামলার ঘটনা নজরদারি ক্যামেরায় ধরা পড়ে। হামলার ঘটনার তদন্ত করছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের হীরাপুর থানা। যদিও সেই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। হামলার পরই বিজেপির এই রাজ্য স্তরের নেতার নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে। তার পরই সব দিক বিচার করে তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Security Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE