Advertisement
২০ এপ্রিল ২০২৪
Police Staff

শৌচকর্ম করতে গিয়ে গাড়ির ধাক্কা, এ বার দুর্গাপুরে মৃত্যু হল পুলিশ কর্মীর

এ বার পশ্চিম বর্ধমানের কুলটিতে চারচাকা গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক কর্মরত কনস্টেবলের। সোমবার ভোরে ওই দুর্ঘটনা ঘটে। তার জেরে মৃত্যু হয় কনস্টেবল সময়লাল কুর্মি (৪৭)-র।

নিহত কনস্টেবল সময়লাল কুর্মি।

নিহত কনস্টেবল সময়লাল কুর্মি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৯:৫৮
Share: Save:

এ বার পশ্চিম বর্ধমানের কুলটিতে চারচাকা গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক কর্মরত কনস্টেবলের। সোমবার ভোরে ওই দুর্ঘটনা ঘটে। তার জেরে মৃত্যু হয় কনস্টেবল সময়লাল কুর্মি (৪৭)-র। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার ভোরে একটি গাড়ি দ্রুতগতিতে যাওয়ার সময় সময়লালকে ধাক্কা মারে। গাড়িটি উদ্ধার হলেও তার চালকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

সোমবার কুলটির চৌরঙ্গি ফাঁড়িতে কর্তব্যরত অবস্থায় ছিলেন সময়লাল। তিনি উত্তরপ্রদেশের প্রতাপপুরের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সময়লাল চৌরঙ্গি ফাঁড়ির মোবাইল ভ্যানে কর্তব্যরত ছিলেন। ভোর ৪টে নাগাদ চৌরঙ্গি মোড়ের কাছে রাস্তার পাশে ফাঁকা জায়গায় শৌচকর্ম করতে যান তিনি। সেই সময় উল্টোদিক থেকে আসা একটি গাড়ি তাঁকে ধাক্কা মেরে পালিয়ে যায়। সময়লালকে গুরুতর আহত অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তবে কিছু ক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়। সোমবার বিকেলে কল্যাণেশ্বরী এলাকা থেকে ওই গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। এলাকার সিসি ক্যামেরার ছবি খতিয়ে দেখছে পুলিশ।

শনিবার রাতেই নাকা তল্লাশির সময় একটি চারচাকা গাড়ির ধাক্কায় মারা যান দু‌র্গাপুরের কোকওভেন থানার কর্তব্যরত কনস্টেবল রাজীব বড়ু (৩৮)। এই দুর্ঘটনায় আহত হন দুই সিভিক ভলান্টিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Police Staff Death kulti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE