Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bardhaman Shootout

শক্তিগড়ে সোনার দোকানে ডাকাতি করতে গিয়ে মালিককে গুলির ঘটনায় একজন গ্রেফতার

ধৃত ব্যক্তি পূর্ব বর্ধমানের মেমারির বাসিন্দা। তিনি আগেও একটি অপরাধমূলক ঘটনার সঙ্গে জড়িত ছিলেন বলে জানিয়েছেন জেলার পুলিশ সুপার। ঘটনায় জড়িত আরও একজনের খোঁজ চলছে।

Image of arrest

সোনার দোকানে গুলির ঘটনায় গ্রেফতার এক। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১১:২৮
Share: Save:

পূর্ব বর্ধমানের শক্তিগড়ে সোনার দোকানে ঢুকে মালিককে গুলি করার ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। গত শুক্রবার ঘটনাটি ঘটেছিল। ঘটনার চার দিনের মধ্যে দুষ্কৃতীকে গ্রেফতার করা হল। জেলা পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম শেখ রবি। তিনি মেমারির বাসিন্দা। আগেও একটি অপরাধমূলক ঘটনায় অভিযুক্ত ছিলেন তিনি।

গত শুক্রবার সকালে শক্তিগড়ের জোতরামের কাছে একটি সোনার দোকানে গুলি চালানোর ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হন দোকানের মালিক সদীপ দাস। অভিযোগ, এক দুষ্কৃতী ক্রেতা সেজে দোকানে ঢুকে রিভলভার দেখিয়ে লুটপাটের চেষ্টা করে। বাধা দিলে দোকানের মালিক সদীপকে গুলি করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, একটি বাইকে দু’জন দোকানে এসেছিলেন। একজন বাইক নিয়ে বাইরে অপেক্ষা করছিলেন। অন্য জন বন্দুক কোমরে গুঁজে দোকানে ঢুকেছিলেন লুট করতে। কিন্তু গুলির শব্দে আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ সদীপকে ১৯ নম্বর জাতীয় সড়কের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

জেলা পুলিশ সুপার কামনাশীস সেন বলেন, ‘‘একজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম শেখ রবি। তাঁর বাড়ি মেমারির বাগিলায়। ২০১৯ সালে বর্ধমান শহরের জিটি রোডের ঢলদীঘি মোড়ে একটি খাবারের দোকানে বোমাবাজির ঘটনায় জড়িত ছিলেন শেখ রবি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoot out arrest Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE