Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shootout

আসানসোলের পর দুর্গাপুর, বেসরকারি অফিসে চলল গুলি, ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী

পুলিশ সূত্রে খবর, দুর্গাপুর শহরের অম্বুজা এলাকার একটি বেসরকারি পরিবহণ অফিসে আচমকাই ২ রাউন্ড গুলি চালার ঘটনা ঘটেছে।

Representational image of shootout.

গুলির আওয়াজ শোনার পরেই আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ০১:৩০
Share: Save:

দুর্গাপুরের অভিজাত এলাকার একটি বেসরকারি অফিসে চলল গুলি। রবিবার রাতের ওই ঘটনার পরেই এলাকায় মোতায়েন করা হয়েছে দুর্গাপুর থানার বিশাল পুলিশ বাহিনী। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি। ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে খবর, দুর্গাপুর শহরের অম্বুজা এলাকার একটি বেসরকারি পরিবহণ অফিসে আচমকাই ২ রাউন্ড গুলি চালার ঘটনা ঘটেছে। এই ঘটনায় কেউ জখম না হলেও অফিসের দেওয়ালে গুলির স্পষ্ট দাগ মিলেছে। গুলির আওয়াজ শোনার পরেই আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দুর্গাপুর থানার বিশাল পুলিশ। তবে গুলি চলার সময় অফিসে কে বা কারা উপস্থিত ছিলেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি। পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে ওই এলাকার একাধিক সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

দুর্গাপুরের এসিপি তথাগত পাণ্ডে বলেন, “তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। খুব দ্রুত এই গুলিকাণ্ডের কিনারা হবে।” তিনি আরও জানান, গুলি চালানোর সময় ওই অফিসের ভিতরে রীতেশ সিংহ নামে এক ব্যক্তি উপস্থিত ছিলেন। তাঁর খোঁজ চলছে।

প্রসঙ্গত, ক’দিন আগেই আসানসোলে ভরসন্ধ্যায় এক হোটেল ব্যবসায়ীকে খুন করে পালান কিছু দুস্কৃতীরা। তার কিছু দিনের মধ্যেই রবিবার এই গুলি চলার ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয় ব্যবসায়ীরা। যদিও পুলিশ তাঁদের আশ্বস্ত করে জানিয়েছে, এই ঘটনার পিছনে কারা রয়েছে, তা দ্রুত খুঁজে বার করা হবে। এই ঘটনার পর নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। চলছে নাকা চেকিংও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shootout Durgapur Businessman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE