Advertisement
২০ এপ্রিল ২০২৪
eve teasing

চলন্ত গাড়ি থেকে ইভটিজিং, তরুণী ও তাঁর পুরুষসঙ্গীর হাত ধরে টান, প্রতিবাদ বর্ধমানে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ৮টা নাগাদ বর্ধমানের গোলাপবাগ এলাকায় বিশ্ববিদ‍্যালয় সংলগ্ন রাস্তায় ইভটিজিংয়ের শিকার হন এক তরুণী এবং তাঁর প্রেমিক।

কার্জন গেটে মিছিল সমাজকর্মীদের।

কার্জন গেটে মিছিল সমাজকর্মীদের। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ২০:১২
Share: Save:

বর্ধমান শহরে ইভটিজিংয়ের অভিযোগ। রবিবার রাতে ইভটিজারদের শিকার হয়েছেন এক তরুণী এবং তাঁর প্রেমিক। তার প্রতিবাদে নিরাপত্তার দাবি তুলে সোমবার শহরের কার্জন গেট এলাকায় প্রতিবাদে শামিল হলেন সমাজকর্মীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ৮টা নাগাদ বর্ধমানের গোলাপবাগ এলাকায় বিশ্ববিদ‍্যালয় সংলগ্ন রাস্তায় ইভটিজিংয়ের শিকার হন এক তরুণী এবং তাঁর প্রেমিক। বর্ধমানের শাঁখারিপুকুর এলাকার বাসিন্দা তাঁরা। তরুণীর অভিযোগ, রবিবার পুরুষসঙ্গীর বাইকে চড়ে গোলাপবাগের রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি গাড়ি থেকে কয়েক জন যুবক তাঁদের অশ্লীল ইঙ্গিত করেন এবং গালিগালাজ করেন। আরও অভিযোগ, ওই গাড়িটি রাস্তায় দাঁড় করিয়ে দুই যুবক গাড়ি থেকে নেমে তরুণীর হাত ধরে টানতে থাকে। তাঁর পুরুষসঙ্গী প্রতিবাদ করলে তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ। এমনকি চলন্ত গাড়িতেই তাঁকে ধরে বেশ কিছুটা টেনেহিঁচড়ে নিয়ে যাওয়া হয়। সেই সময় পুলিশের একটি গাড়ি দেখতে পেয়ে ইভটিজাররা সকলে চম্পট দেয়। এ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন ওই তরুণী।

এই কাণ্ডের প্রতিবাদে সোমবার বিকেলে বর্ধমান শহরের কার্জন গেটে নীরবে হাতে প্ল্যাকার্ড নিয়ে প্রতিবাদ জানান বর্ধমানের কয়েক জন সমাজকর্মী। বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে ওই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

eve teasing police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE