Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

Loot: ঝাড়ফুঁক করে সব ঠিক করে দেব, বাড়িওয়ালাকে আশ্বাস দিয়ে সর্বস্ব লুঠ করল ভাড়াটে

অভিযুক্ত হিন্দি ভাষী এবং পশ্চিম বর্ধমানের বাইরের কোনও এলাকা থেকে এসেছিলেন বলে তথ্য পেয়েছে পুলিশ।

বাড়িওয়ালার সর্বস্ব লুঠ।

বাড়িওয়ালার সর্বস্ব লুঠ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১৮:৩৫
Share: Save:

একেই বলে সুচ হয়ে ঢুচে ফাল হয়ে বেরোনো। বাড়ি ভাড়া নিয়ে বাড়িওয়ালাকে সপরিবার অচৈতন্য করে সর্বস্ব লুঠ করল এক দুষ্কৃতী। এই ঘটনা আসানসোলের নিয়ামতপুরের। বাড়িওয়ালা এবং তাঁর পরিবারের অন্য সদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিয়ামতপুরের নুরনগরের বাসিন্দা আফজল আনসারি নামে এক ব্যক্তির বাড়িতে দিন পনেরো আগে বাড়ি ভাড়া নেন চল্লিশোর্ধ্ব এক ব্যক্তি। আফজল পেশায় একটি বেসরকারি সংস্থার কর্মী। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, রবিবার আফজলের মা মেহেরুন্নিসা, স্ত্রী জুবেদা, মেয়ে তারা পারভিন এবং জামাইবাবু মকসুদ যখন রাতের খাবার খাচ্ছিলেন সেই সময় ঘরে ঢোকেন ওই ভাড়াটে এবং তাঁদের সঙ্গে ভাব জমান। জানা গিয়েছে, সেই সময় ওই ব্যক্তি ঝাড়ফুঁক করে সমস্ত অসুবিধা দূর করে দেওয়ার আশ্বাসও দেন। এর পর তিনি খাবারের সঙ্গে মাদক মিশিয়ে সকলকে খাইয়ে দেন বলে অভিযোগ। এর পর আফজলের বাড়িতে লুঠপাট চালানো হয়।

সোমবার সকালে পরিবারের লোকদের না দেখতে পেয়ে এলাকার বাসিন্দারা আফজলের বাড়িতে যান। তাঁরা সকলকে অচৈতন্য অবস্থায় দেখতে পান। সকলকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য। অভিযোগ পেয়ে নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্ত হিন্দি ভাষী এবং পশ্চিম বর্ধমানের বাইরের কোনও এলাকা থেকে এসেছিলেন বলে তথ্য পেয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Loot Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE