Advertisement
১১ মে ২০২৪
Train Service

ঝড়ের তাণ্ডবে ভাঙল প্যান্টোগ্রাফ, বিকেল থেকে ট্রেন চলাচল ব্যাহত বর্ধমান-রামপুরহাট শাখায়

রেল সূত্রে খবর, বনপাস স্টেশনে আপ হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেস আটকে রয়েছে। ঝাপটের ঢাল স্টেশনে দাঁড়িয়ে রয়েছে আপ হাওড়া রামপুরহাট প্যাসেঞ্জার।

হাওড়া-গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেসের প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি।

হাওড়া-গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেসের প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৯:৪৯
Share: Save:

ঝড়ের তাণ্ডবে ফের ট্রেন চলাচলে বিপত্তি। বর্ধমান-রামপুরহাট লুপলাইনের গুসকরা ও পিচকুড়ি স্টেশনের মাঝে আপ হাওড়া-গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেসের প্যান্টোগ্রাফ ভেঙে গিয়েছে। বিকেল ৫টা ৪০ মিনিট থেকে ট্রেনটি দাঁড়িয়ে থাকায় ওই লাইনে ট্রেন চলাচল ব্যাহত। যার জেরে বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা।

রেল সূত্রে খবর, বনপাস স্টেশনে আপ হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেস আটকে রয়েছে। ঝাপটের ঢাল স্টেশনে দাঁড়িয়ে রয়েছে আপ হাওড়া রামপুরহাট প্যাসেঞ্জার। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, ‘‘মেরামতের কাজ চলছে। বোলপুর ও বর্ধমান থেকে টাওয়ার ভ্যান গিয়েছে মেরামতের জন্য।’’ ট্রেন যাত্রী রবি দাস বলেন, ‘‘সাড়ে ৫টা থেকে সরাইঘাট এক্সপ্রেস দাঁড়িয়ে আছে। কখন ছাড়বে বুঝতে পারছি না।’’

সপ্তাহখানেক আগেই ওই শাখায় আপ হাওড়া-নিউ জলপাইগুড়ি এক্সপ্রেস থমকে গিয়েছিল। যার জেরে ঘণ্টাখানেক ধরে ঝাপটের ঢাল ও বনপাস স্টেশনের মাঝে দাঁড়িয়ে থাকে আপ শতাব্দী এক্সপ্রেস। প্রচণ্ড ঝড়ের দাপটে আপ লাইনের বৈদ্যুতিক তার ছিঁড়ে ডাউন লাইনে পড়ে যায়। ফলে আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train Service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE