Advertisement
২০ এপ্রিল ২০২৪
Barddhaman

প্রাক্তন প্রেমিকার ছবি ফাঁস করার হুমকি দিয়ে টাকা আদায়ের চেষ্টা, গ্রেফতার যুবক

যুবতীর জামাইবাবুকে তাঁর কয়েকটি আপত্তিকর ছবি হোয়াটসঅ্যাপে পাঠান অভিযুক্ত। ইমদাদুলের প্রস্তাবে রাজি না হলে সে সব ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন বলে অভিযোগ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র। শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২১ ২৩:০৩
Share: Save:

প্রাক্তন প্রেমিকার আপত্তিকর ছবি সমাজমাধ্যমে ফাঁস করার ভয় দেখিয়ে টাকা আদায়ের চেষ্টা করলেন এক যুবক। এমনটাই অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের গলসি থানা এলাকার এক বাসিন্দার বিরুদ্ধে। তবে প্রাক্তন প্রেমিকার অভিযোগের ভিত্তিতে পুলিশের হাতে গ্রেফতার হতে হল অভিযুক্তকে।

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম ইমদাদুল শেখ ওরফে বিশাল। তিনি গলসি থানার খাঁপাড়ার বাসিন্দা। প্রাক্তন প্রেমিকার অভিযোগ পাওয়ার পর মঙ্গলবার রাতে বিশালকে বাড়ি তাঁর থেকে গ্রেফতার করা হয়।

বুধবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করে পুলিশ। তাঁর ৬ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন ভারপ্রাপ্ত সিজেএম দিতি ভট্টাচার্য।

পুলিস জানিয়েছে, গলসি থানার রাইপুরের এক যুবতীর সঙ্গে ইমদাদুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন ইমদাদুল। হোটেল, গেস্ট হাউসে নিয়ে গিয়ে যুবতীর সঙ্গে সহবাস করে বলেও অভিযোগ। সম্পর্কে থাকাকালীন ওই যুবতী হোয়াটসঅ্যাপে ইমদাদুলকে বেশ কয়েকটি ব্যক্তিগত ছবি পাঠিয়েছিলেন। তবে মাস তিনেক আগে যুবতীর সঙ্গে ইমদাদুলের সম্পর্ক ভেঙে যায়। অভিযোগ, তা সত্ত্বেও ফের সম্পর্ক জোড়া লাগানোর জন্য যুবতীকে চাপ দিতে থাকেন ইমদাদুল। তবে তাতে রাজি না হওয়ায় যুবতীকে নানা ভাবে ব্ল্যাকমেল করতে শুরু করেন তিনি। তাতেও যুবতীর অনড় ছিলেন।

এক সময় যুবতীর জামাইবাবুকে তাঁর কয়েকটি আপত্তিকর ছবি হোয়াটসঅ্যাপে পাঠান অভিযুক্ত। ইমদাদুলের প্রস্তাবে রাজি না হলে সে সব ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন বলে অভিযোগ। এমনকি, যুবতীর কাছ থেকে তিনি ১ লক্ষ টাকা দাবি করেন। মঙ্গলবার ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন যুবতী। এর পর তদন্তে নেমে ইমদাদুলকে গ্রেফতার করে পুলিশ। তাঁর ২টি মোবাইলও বাজেয়াপ্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Barddhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE