Advertisement
২১ মে ২০২৪
Shaktigarh

অন্তঃসত্ত্বার পেটে লাথি, গলা টিপে খুনের চেষ্টার অভিযোগ! শক্তিগড়ে ধৃত নিগৃহীতার ভাসুর এবং জা

স্বামীকে মার খেতে দেখে মোমো খাতুন তাঁকে বাঁচাতে আসেন। তিনি চার মাসের অন্তঃস্বত্ত্বা। তাঁর বুকে এবং পেটে লাথি মারা হয় বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শক্তিগড় শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ২২:০৩
Share: Save:

অন্তঃসত্ত্বা মহিলাকে মারধর এবং তাঁকে গলা টিপে খুনের চেষ্টার অভিযোগে ভাশুর এবং জা-কে গ্রেফতার করল পুলিশ। পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার ঘটনা। পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম শেখ আব্দুল করিমউদ্দিন ওরফে করিম ও মনিজা খাতুন। শক্তিগড় থানার বামবটতলায় তাঁদের বাড়ি।

সোমবার সকালে বামের মুসলিমপাড়া থেকে এক পুরুষ এবং এক মহিলাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের সোমবারই বর্ধমান সিজেএম আদালতে পাঠানো হলে জামিনের আবেদন করেন অভিযুক্তেরা। তাঁদের অভিযোগ, মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। যদিও শেষ পর্যন্ত অভিযুক্তদের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে মঙ্গলবার তাঁদের আবার আদালতে হাজির করানোর নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।

পুলিশ সূত্রে খবর, করিমের ভাই শেখ জিয়াউদ্দিন রবিবার সকালে বাড়ির ছাদ পরিষ্কার করছিলেন। এ নিয়ে দাদার সঙ্গে জিয়াউদ্দিনের অশান্তি বাধে। সেই সময় দাদা ও বৌদি তাঁকে গালিগালাজ করেন বলে অভিযোগ। তাঁকে লক্ষ্য করে ইটও ছোড়া হয় বলে অভিযোগ। তার প্রতিবাদ করতেই মারধর করা হয়। অন্য দিকে, স্বামীকে মার খেতে দেখে মোমো খাতুন তাঁকে বাঁচাতে আসেন। তিনি চার মাসের অন্তঃস্বত্ত্বা। তাঁর বুকে এবং পেটে লাথি মারা হয় বলে অভিযোগ। এমনকি, গলা টিপে ধরে তাঁকে মেরে ফেলার চেষ্টা করা হয় বলে পুলিশের কাছে লিখিত অভিযোগে জানিয়েছেন জিয়াউদ্দিন। চিৎকার-চেঁচামেচি শুনে পাড়ার লোকজন এসে মোমোকে উদ্ধার করে বড়শুল হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shaktigarh pregnant Harassed Attempt To Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE