Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Death

ঘরে ঝুলন্ত অবস্থায় স্বামী, স্ত্রীর দেহ পড়ে বিছানায়, বর্ধমানে অস্বাভাবিক মৃত্যু দম্পতির

অনুপ ঘোষের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে বাড়ি থেকে। বিছানায় মৃতদেহ পাওয়া যায় পার্বতী ঘোষের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহ উদ্ধারের সময় পার্বতীর মুখ দিয়ে লালা বার হচ্ছিল।

Unnatural death of a couple creates turmoil in Bardhaman

উদ্ধার দম্পতির দেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৪:৪৫
Share: Save:

দম্পতির অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল বর্ধমানে। শনিবার বর্ধমান শহরের ১০ নম্বর ওয়ার্ডের আনন্দপল্লি এলাকায় ঘর থেকে উদ্ধার হয় স্বামী এবং স্ত্রীর দেহ। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজের পুলিশ মর্গে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম অনুপ ঘোষ (৬৪) এবং পার্বতী ঘোষ (৫৭)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অনুপের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে বাড়ি থেকে। বিছানায় মৃতদেহ পাওয়া যায় পার্বতীর। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, মৃতদেহ উদ্ধারের সময় পার্বতীর মুখ দিয়ে লালা বার হচ্ছিল। তবে কী ভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে ধোঁয়াশায় ঘোষ পরিবারের সদস্যেরা। অনুপ এবং পার্বতীর ছেলে চন্দ্রচূড় ঘোষ বলেন, ‘‘জমিজায়গা নিয়ে বেশ কয়েক দিন ধরে বাবা এবং মায়ের মধ্যে অশান্তি চলছিল। তার জেরেই হয়তো এই ঘটনা ঘটতে পারে।’’ একই দাবি করেছেন পুত্রবধূ সুস্মিতাও।

অনুপ বর্ধমানের লোক কলোনি এলাকায় একটি সব্জির দোকান চালাতেন। ছেলে চন্দ্রচূড় কাজ করেন বর্ধমানেরই বীরহাটা এলাকায় একটি ওষুধের দোকানে। ওই ঘটনায় ডিএসপি ট্রাফিক (২) রাকেশ চৌধুরী বলেন, ‘‘প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটা আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE