Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: চপ-মুড়ি দিয়ে লাঞ্চ! খাওয়ার আগে ছবি তুলে মমতাকে বিঁধলেন বিজেপি-র অগ্নিমিত্রা

বৃহস্পতিবার রাজ্যজুড়ে আইন অমান্য কর্মসূচি পালন করে মহিলা মোর্চা। কলকাতায় ভবানী ভবনের সামনে বিক্ষোভে নেতৃত্ব দেন অগ্নিমিত্রা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অগ্নিমিত্রা পাল।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অগ্নিমিত্রা পাল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ২০:০২
Share: Save:

বৃহস্পতিবার রাজ্য জুড়ে আইন অমান্য কর্মসূচি নিয়েছিল বিজেপি। তাতে অংশ নিয়ে কলকাতায় গ্রেফতার বরণ করেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী তথা বিধায়ক অগ্নিমিত্রা পাল। এর পরে লালবাজারে নিয়ে যাওয়া হলে দুপুরে তাঁকে পুলিশের পক্ষ থেকে চপ-মুড়ি খেতে দেওয়া হয় বলে দাবি করেছেন অগ্নিমিত্রা। আর সেই ছবি পোস্ট করে তিনি টুইটে আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। লিখেছেন, ‘আমাদের মাননীয় মুখ্যমন্ত্রীর পছন্দের শিল্প লালবাজারে। গ্রেফতার করে এনে লাঞ্চে দেওয়া হল চপ-মুড়ি। ধন্যবাদ মাননীয়া।’

বৃহস্পতিবার রাজ্যজুড়ে আইন অমান্য কর্মসূচি পালন করে মহিলা মোর্চা। কলকাতায় ভবানী ভবনের সামনে বিক্ষোভে নেতৃত্ব দেন অগ্নিমিত্রা। পথ অবরোধও করেন তাঁরা। পরে অগ্নিমিত্রা-সহ বেশ কয়েকজন বিক্ষোভকারীকে গ্রেফতার করে পুলিশ। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অগ্নিমিত্রা বলেন, ‘‘রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। সিপিএম ধর্ষণকে রাজনৈতিক অ্যাজেন্ডা হিসেবে ব্যবহার করত। তৃণমূলও তাই করছে। কেন বিজেপি করায় ধর্ষণের শিকার হতে হবে একজন নারীকে? মহিলা মুখ্যমন্ত্রীর শাসনে কি নারী সুরক্ষার এই উদাহরণ?’’

প্রসঙ্গত হাওড়ার বাগনানে বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে গত কয়েকদিন ধরেই সরব বিজেপি। বুধবার সেই অভিযোগে দিল্লিতে সংসদভবন চত্বরে বিক্ষোভ দেখান বিজেপি সাংসদরা। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ বিজেপি সাংসদরা গাঁধী মূর্তির সামনে পোস্টার হাতে বিক্ষোভ দেখান। অন্য দিকে, কলকাতায় অগ্নিমিত্রা মহিলা কমিশনে গিয়ে স্মারকলিপি জমা দেন। ওই অভিযোগ নিয়েই বৃহস্পতিবার রাজ্যের প্রায় সব জেলায় পথে নামে মহিলা মোর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Agnimitra Paul BJP leader TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE