Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sukanta Majumdar

Sukanta Majumder: ফিরহাদের পাল্টা, আনন্দবাজার অনলাইনের খবর উল্লেখ করে কটাক্ষ বিজেপির সুকান্তের

২৫ আসন না পেলে কান ধরে ওঠবোস করবেন তো সুকান্ত মজুমদার—ফিরহাদ হাকিমের এই মন্তব্যের জবাবে পাল্টা টুইট করেলেন বিজেপির রাজ্য সভাপতি।

সুকান্ত মজুমদার।

সুকান্ত মজুমদার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ০০:৫১
Share: Save:

২৫ আসন না পেলে কান ধরে ওঠবোস করবেন তো সুকান্ত মজুমদার— কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের এ হেন মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা টুইট করলেন করে তাঁকে বিঁধলেন বিজেপির রাজ্য সভাপতি। সেই টুইটের সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন আনন্দবাজার অনলাইনে প্রকাশিত খবরও। প্রসঙ্গত, সুন্তান্তের একটি মন্তব্যের জবাবে কলকাতার মেয়রের প্রতিক্রিয়া শনিবার প্রকাশিত হয় আনন্দবাজার অনলাইনে। তারই পাল্টা শনিবার রাতে দেন সুকান্ত।

শনিবার হায়দরাবাদে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে যোগ দিতে যাওয়ার আগে সুকান্ত দাবি করেন, ২০২৪-এ লোকসভা নির্বাচনে বিজেপি পশ্চিমবঙ্গে ২৫টি আসন পাবে। সুকান্তের সেই মন্তব্যের প্রেক্ষিতে ফিরহাদ বলেন, ‘‘উনি আমাকে এই বিষয়টা কি লিখে দিতে পারবেন যে, বিজেপি এ রাজ্য থেকে ২০২৪ সালের নির্বাচনে ২৫টি আসন জিতবে?’’ তিনি আরও বলেন, ‘‘আমাকে লিখে দিতে হবে যে, উনি রাজনীতি ছেড়ে দেবেন। আর রাজ্যে ২৫টি আসন না পেলে কান ধরে ওঠবোস করবেন তো।’’

আনন্দবাজার অনলাইনে এ খবর প্রকাশিত হওয়ার পর টুইটে তার পাল্টা দিয়ে বিজেপির রাজ্য সভাপতি ফিরহাদের এমন কথা বলার এক্তিয়ার নিয়ে প্রশ্ন তোলেন। তিনি লেখেন, ‘ফিরহাদ হাকিম কে? উনি কি পশ্চিমবঙ্গের দণ্ডমুণ্ডের কর্তা?ওঁকে লিখিত দিতে হবে কেন? ২০১৯-এর ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন ৪২ শে ৪২। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন ব্যারাকপুর আসন ২ লক্ষ ভোটে না জিতলে রাজনীতি ছেড়ে দেবেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukanta Majumdar BJP Firhad Hakim TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE