Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

খেলতে খেলতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু তরুণের

দীপঙ্করকে চন্দননগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, মৃত্যু হয়েছে। চিকিৎসকদের বক্তব্য, খেলতে খেলতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর।

দীপঙ্কর দাস।

দীপঙ্কর দাস। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ০৯:০৫
Share: Save:

ক্যাচ প্র্যাকটিসের সময় মাঠে পড়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে এক তরুণ ক্রিকেটারের মৃত্যু হল। শুক্রবার হুগলির চন্দননগরের ঘটনা। মৃত দীপঙ্কর দাস (১৮) চন্দননগরের কাঁটাপুকুর মসজিদপাড়ার বাসিন্দা। দ্বাদশ শ্রেণির ছাত্র দীপঙ্কর প্রতিদিনের মতো শুক্রবারও বিকেলে শহরের সন্তান সঙ্ঘের মাঠে অনুশীলনে গিয়েছিলেন। একটি ক্যাচ ধরেই তিনি মাঠে লুটিয়ে পড়েন। তাঁকে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। তিনি হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। দীপঙ্করকে চন্দননগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, মৃত্যু হয়েছে। চিকিৎসকদের বক্তব্য, খেলতে খেলতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। সন্ধ্যায় মৃতদেহ সন্তান সঙ্ঘের মাঠে নিয়ে যাওয়া হয়। দু’বছর আগে পথ-দুর্ঘটনায় দীপঙ্কেরর দাদা মারা যান। দীপঙ্করের বাবা শরবিন্দু দিনমজুর। দু’বছরের মধ্যে দুই সন্তানের দু’জনকেই হারিয়ে তিনি শোকস্তব্ধ। তিনি বলেন, ‘‘ক্রিকেট ছিল দীপঙ্করের প্রাণ। আজ কোচ না আসায় নিজেরাই প্র্যাকটিস করছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE