Advertisement
০৫ মে ২০২৪
Asansol

By Election: আসানসোলে প্রচারের শেষ লগ্নে শুক্রবার দিলীপ-সুকান্তর রোড শো

গত বিধানসভায় কিংবা বালিগঞ্জ বিধানসভা ও আসানসোল লোকসভা উপনির্বাচনে সেই ভাবে কোনও প্রার্থীর হয়ে প্রচারে নামতে দেখা যায়নি দিলীপকে।

অগ্নিমিত্রার জন্য প্রচারে নামলেন সুকান্ত-দিলীপ।

অগ্নিমিত্রার জন্য প্রচারে নামলেন সুকান্ত-দিলীপ। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ২৩:০৪
Share: Save:

আসানসোলে উপনির্বাচনী প্রচারের শেষ বেলায় প্রার্থী অগ্নিমিত্রা পালের হয়ে একসঙ্গে রোড শো করবেন রাজ্য বিজেপি-র বর্তমান এবং প্রাক্তন সভাপতি। শুক্রবার বিকেল ৫টা থেকে অন্ডাল জিটি রোড থেকে পোস্ট অফিস মোড় পর্যন্ত এই রোড শো হওয়ার কথা আছে। বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ওই দিন সকাল ১০টাতেও আসানসোল দক্ষিণের নূপুর থেকে সাহেবগঞ্জ মোড় পর্যন্ত একটি রোড শো-তে অংশ নেবেন। কিন্তু সেই রোড শো-তে থাকছেন না দিলীপ ঘোষ। সংসদ অধিবেশনের জন্য বেশ কিছুদিন দিল্লির বাসভবনেই কাটাচ্ছিলেন দিলীপ। সেখান থেকে তিনি রাষ্ট্রপতির সঙ্গে সফরে নেদারল্যান্ডস গিয়েছিলেন। দিলীপ শুক্রবারই নেদারল্যান্ডস থেকে ফিরছেন। দুর্গাপুরের কাজী নজরুল ইসলাম বিমান বন্দরে বিকেল সাড়ে ৪টে নাগাদ নামার কথা দিলীপের। সেখান থেকেই সরাসরি তিনি অগ্নিমিত্রার হয়ে প্রচারের জন্য অন্ডাল চলে যাবেন।

প্রসঙ্গত, গত বিধানসভায় কিংবা বালিগঞ্জ বিধানসভা ও আসানসোল লোকসভা উপনির্বাচনে সেই ভাবে কোনও প্রার্থীর হয়ে প্রচারে নামতে দেখা যায়নি দিলীপকে। বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি হওয়ার পর থেকে মূলত দিল্লিমুখী হয়ে পড়েছিলেন তিনি। রাজ্য সামলাচ্ছিলেন বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। তবে অনেকদিন পর আবার একবার বিজেপি-র হয়ে প্রচারে নামবেন দিলীপ।


পাশাপাশি, শুক্রবার বালিগঞ্জের বিজেপি প্রার্থী কেয়া ঘোষের হয়ে প্রচারে নামছেন শুভেন্দু। সন্ধে ৬টায় বালিগঞ্জের ৩৯বি বেলতলা রোডে কেয়ার সঙ্গে ‘চায়ে পে চর্চা’য় যোগ দেবেন শুভেন্দু। কেয়ার জন্য ভোট চেয়ে নামবেন রাস্তায়।

বিধানসভা এবং পুরসভা নির্বাচনে ব্যাপক ধাক্কা খাওয়ার পর উপনির্বাচনকেই পাখির চোখ করে নেমেছে বঙ্গ-বিজেপি। এদিকে আটঘাট বেঁধে প্রার্থীদের প্রচারে নেমেছে শাসকদলও। বিরোধীদের এক চুল জমি ছেড়ে দিতেও নারাজ তারা। বৃহস্পতিবার বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়র হয়ে প্রচারে নামেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।প্রচারে নেমে রাজ্য বিজেপি-র নেতাদের দলত্যাগের হিড়িক নিয়ে খোঁচা দেন তিনি। বলেন,‘‘অনেকেই বিজেপি ছেড়ে আমাদের দলে আসতে চাইছেন। তৃণমূল দরজা খুললে বিজেপি দলটাই উঠে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol Dilip Ghosh Sukanta Majumdar by election
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE