Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Recruitment

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত ‘শুভেন্দু-ঘনিষ্ঠ’ চঞ্চল নন্দীর বিরুদ্ধে তদন্ত করবে পুলিশ, জানাল কলকাতা হাই কোর্ট

গত ২ সেপ্টেম্বর মানসকুমার সিংহ নামে এক ব্যক্তি বাঁকুড়া থানায় চঞ্চলের বিরুদ্ধে এফআইআর করেন। অভিযোগ, ২০১৭-২০২০ সালে স্কুল-সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন চঞ্চল।

শুক্রবার আদালত চঞ্চলের আর্জি খারিজ করে দেয়।

শুক্রবার আদালত চঞ্চলের আর্জি খারিজ করে দেয়। —প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:০২
Share: Save:

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত চঞ্চল নন্দীকে রক্ষাকবচ দিল না কলকাতা হাই কোর্ট। তাঁর আর্জিও খারিজ করে দেয় আদালত। বিচারপতি সব্যসাচী ভট্টাচার্যের একক বেঞ্চের নির্দেশ, তাঁর বিরুদ্ধে তদন্ত করার ক্ষেত্রে কোনও অসুবিধা নেই পুলিশের।

প্রাথমিক, উচ্চ প্রাথমিক এবং সরকারি প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা আদায়ের অভিযোগ ওঠে চঞ্চলের বিরুদ্ধে। যিনি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ‘ঘনিষ্ঠ’ বলে পরিচিত।

গত ২ সেপ্টেম্বর মানসকুমার সিংহ নামে এক ব্যক্তি বাঁকুড়া থানায় চঞ্চলের বিরুদ্ধে এফআইআর করেন। তাঁর অভিযোগ, ২০১৭-২০২০ সালে স্কুল-সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন চঞ্চল। এই এফআইআর খারিজ করার আবেদন করে এবং রক্ষাকবচ চেয়ে হাই কোর্টের দ্বারস্থ হন চঞ্চল। রাজ্য আদালতে জানিয়েছে, প্রাথমিক তদন্ত করতে সমস্যা কোথায়? শুক্রবার আদালত চঞ্চলের আর্জি খারিজ করে দেয়। জানায়, তাঁর বিরুদ্ধে তদন্ত করতে পারবে রাজ্য পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Recruitment Scam High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE