Advertisement
০৮ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mondal: বোলপুরে কেষ্ট-ঘনিষ্ঠের রাইস মিলে সিবিআই হানা, দীর্ঘ টালবাহানার পর খুলল তালা

আবার বোলপুরে হানা সিবিআইয়ের। এ বার গরু পাচার কাণ্ডে গ্রেফতার অনুব্রত মণ্ডলের ‘ঘনিষ্ঠের’ রাইস মিলে গেল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

ভোলে ব্যোম রাইস মিলের দরজায় সিবিআই।

ভোলে ব্যোম রাইস মিলের দরজায় সিবিআই।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১০:২৪
Share: Save:

আবার বোলপুরে হানা সিবিআইয়ের। এ বার গরু পাচার কাণ্ডে ধৃত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠের রাইস মিলে গেলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। প্রথমে মিলের দরজার তালা খোলা নিয়ে শুরু হয় টালবাহানা। পরে মিলে ঢুকে শুরু হয় নথিপত্র খতিয়ে দেখার কাজ।

শুক্রবার বোলপুরে ভোলে ব্যোম নামে একটি রাইস মিলে ঢোকেন সিবিআই আধিকারিকরা। সূত্রের খবর, এই মিলের মালিকানা রয়েছে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের মেয়ে এবং স্ত্রীর নামে। ওই মিলে তল্লাশিতে গিয়ে বাধা পান সিবিআই আধিকারিকরা। অভিযোগ, তাঁরা এই মিলের ভিতর ঢুকতে গেলে বাধা আসে নিরাপত্তারক্ষীদের তরফে। মিলের গেটে তালা লাগানো ছিল। কিন্তু ডাকাডাকি করলেও প্রথমে কেউ দরজা খুলতে চাননি বলেও অভিযোগ। এক রক্ষী বলেন, ‘‘চাবি নেই।’’ প্রায় ৪০ মিনিট টালবাহানার পর রাইস মিলে ঢোকেন সিবিআই আধিকারিকরা। মিলের ভিতর একাধিক গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। মিলে তল্লাশি শুরু করে সিবিআই।

সূত্রের খবর, এই মিলেই বসতেন অনুব্রতের মেয়ে সুকন্যা নিজে। যিনি প্রাথমিক স্কুলের শিক্ষিকাও বটে। তাঁর ফেসবুক প্রোফাইলেও এই মিলের নাম লেখা রয়েছে। সূত্রের খবর, এই মিলটির মালিক ছিলেন জনৈক হারাধন মণ্ডল। ২০১৩ সালে এই মিলটি কিনে নেন অনুব্রত। এর আগে অনুব্রতের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখা হয়েছে। তৃণমূল নেতার সম্পত্তির হদিস পেতে তাঁর ঘনিষ্ঠদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং কাজ-কারবারেও সিবিআই নজর দিয়েছে বলে সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal CBI Cow Smuggle Case Rice Mill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE