Advertisement
০৭ মে ২০২৪
manas bhunia

I-core Chit Fund Case: আইকোর মামলায় পার্থর পরে এ বার রাজ্যের আরও এক মন্ত্রীকে তলব সিবিআইয়ের

আইকোর মামলায় এর আগে রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে তলব করে সিবিআই। তিনি হাজির না হলে শিল্প ভবনে গিয়ে তাঁকে জেরা করে সিবিআই।

আইকোর মামলায় আরও সক্রিয় সিবিআই

আইকোর মামলায় আরও সক্রিয় সিবিআই গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৪:৪৪
Share: Save:

আইকোর মামলায় রাজ্যের আরও এক মন্ত্রী মানস ভুঁইয়াকে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সোমবার বেলা ১২টার পরে সল্টলেকে সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে মানসকে হাজিরা দিতে বলা হয়েছে বলে সিবিআই সূত্রে খবর।
কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, আইকোরের অনুষ্ঠানে দেখা গিয়েছিল মানসকে। শুধুমাত্র আমন্ত্রণ রক্ষার জন্য গিয়েছিলেন, না কি আইকোর কর্তাদের সঙ্গে তাঁর কোনও আর্থিক লেনদেন হয়েছিল সেই বিষয়ে তাঁকে সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করতে চান বলে খবর।

আইকোর মামলায় কয়েক দিন আগে রাজ্যের শিল্পমন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে তলব করে কেন্দ্রীয় সংস্থা। সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। কিন্তু সিবিআই দফতরে যাননি পার্থ। কেন্দ্রীয় সংস্থাকে চিঠি দিয়ে পার্থ জানিয়েছিলেন, হাজিরা দিতে পারবেন না তিনি। তার পরেই গত সোমবার শিল্প ভবনে যান তদন্তকারী আধিকারিকরা। সেখানে গিয়ে পার্থকে দু’ঘণ্টা জেরা করেন সিবিআই আধিকারিকরা। জেরা শেষে শিল্পমন্ত্রী জানান, তাঁর কাছে যা জানতে চাওয়া হয়েছিল সব জানিয়েছেন তিনি। এখন দেখার সোমবার মানস সিবিআই দফতরে যান কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

manas bhunia ICORE chit fund CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE