Advertisement
২৪ এপ্রিল ২০২৪
manas bhunia

Manas Bhunia: গেলেন না মানস, খাদ্যভবনে পৌঁছে গেল সিবিআই দল, আইকোর মামলায় ২ ঘণ্টা জেরা

সোমবার মানস ভুঁইয়া ইমেল করে সিবিআইকে জানান, তাঁর বিধানসভা এলাকা জলমগ্ন। সেই পরিস্থিতির তদারকি করার জন্য হাজিরা দিতে পারবন না তিনি।

মানসকে জেরা করতে গেল সিবিআই

মানসকে জেরা করতে গেল সিবিআই ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৭
Share: Save:

শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পরে এ বার জলসম্পদ উন্নয়ন মন্ত্রী মানস ভুঁইয়া। আইকোর মামলায় হাজিরা না দেওয়ায় একই কায়দায় জেরা করতে পৌঁছে গেল সিবিআই দল। খাদ্যভবনে গিয়ে মন্ত্রীকে দু’ঘন্টা জেরা করলেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা।
আইকোর মামলায় রবিবার মানসকে তলব করেছিল সিবিআই। সোমবার বেলা ১২টায় তাঁকে সল্টলেকে সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজিরা দিতে বলা হয়। কিন্তু সোমবার হাজিরা দেননি সবংয়ের বিধায়ক। তিনি ইমেল করে সিবিআইকে জানান, তাঁর বিধানসভা এলাকা জলমগ্ন। সেই পরিস্থিতির তদারকি করার জন্য হাজিরা দিতে পারবন না তিনি।

তার পরেই বেলার দিকে দেখা যায় খাদ্যভবনে গিয়ে হাজির সিবিআইয়ের কয়েক জন আধিকারিক। সেখানেই জলসম্পদ উন্নয়ন দফতর রয়েছে। সেখানে গিয়ে দু’ঘন্টা মানসকে জেরা করেন তাঁরা। সিবিআই সূত্রে খবর, মানস কেন আইকোরের অনুষ্ঠানে গিয়েছিলেন, তাঁর সঙ্গে সংস্থার কোনও আর্থিক লেনদেন হয়েছে কি না সেই বিষয়ে মন্ত্রীকে প্রশ্ন করেন তাঁরা। মানসের বয়ান রেকর্ড করে সিবিআই।

গত সোমবার সিবিআইয়ের তলবে পার্থ হাজিরা না দিলে শিল্পভবনে গিয়ে তাঁকে জেরা করে সিবিআই। জেরার পরে পার্থ জানান, তাঁকে যে প্রশ্ন করা হয়েছিল তার সব উত্তর দিয়েছেন তিনি। যদিও সোমবার জেরার প্রসঙ্গে এখনও পর্যন্ত কিছু বলেননি মানস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

manas bhunia CBI ICORE chit fund
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE