Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Mamata Banerjee

Mamata Banerjee: আগামী ১১ জুলাই পূর্ব মেদিনীপুর জেলা সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সব ঠিকঠাক থাকলে আগামী ১১ জুলাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব মেদিনীপুর জেলা সফরে যেতে পারেন। প্রশাসনিক কাজেই তাঁর এই সফর।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ১৩:০৯
Share: Save:

পশ্চিম বর্ধমান জেলা সফরে শেষ হওয়ার পরেই মুখ্যমন্ত্রীর আরও এক জেলা সফরের প্রস্তুতি শুরু করে দিল নবান্ন। সব ঠিকঠাক থাকলে আগামী ১১ জুলাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব মেদিনীপুর জেলা সফরে যেতে পারেন। নবান্ন সূত্রে এমনটাই খবর। পূর্ণাঙ্গ সফরসূচি তৈরি না হলেও, তাঁর পূর্ব মেদিনীপুর জেলা সফর যাওয়া পাকা। মুখ্যমন্ত্রী দুর্গাপুর থেকে ফিরলেই, সফরসূচি নিয়ে তাঁর সম্মতি নিতে চান নবান্নের শীর্ষ কর্তারা। তারপরেই তাঁর পূর্ব মেদিনীপুর জেলা সফরের চূড়ান্ত সফরসূচি ঘোষণা করা হতে পারে।

Advertisement

এই সফরে প্রশাসনিক বৈঠকের পাশাপাশি সরকারি সভাও হবে বলে জানা গিয়েছে। নবান্নর সঙ্গে পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন আলোচনাও সেরে ফেলেছে। সূত্রের খবর, এ বার পূর্ব মেদিনীপুর জেলা সফরে গিয়ে সৈকতনগরী দিঘায় থাকতে পারেন মুখ্যমন্ত্রী। কারণ এ বারে তিনি সেখানে গিয়ে উদ্বোধন করতে পারেন নতুন ভাবে সেজে ওঠা দিঘার মেরিন ড্রাইভের। সঙ্গে তাম্রলিপ্ত সরকারি মেডিক্যাল কলেজ, দিঘায় জেলা পরিষদের অতিথিশালারও উদ্বোধন হতে পারে।

মুখ্যমন্ত্রী পৌঁছানোর আগেই যাতে যাবতীয় প্রকল্পের কাজ শেষ করে ফেলা যায় সে বিষয়ে নজরদারি শুরু করে দিয়েছেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু মাজি। জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি দফতরকে কাজ দ্রুত সেরে ফেলতে নির্দেশও দেওয়া হয়েছে। কৃষক, পশুপালক, মৎস্যজীবীদের ক্রেডিট কার্ড-সহ ছাত্রছাত্রীদের স্টুডেন্ট ক্রেডিট কার্ড দেওয়া হবে সরকারি অনুষ্ঠান থেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.