Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে পাঁচ

জেলে পার্থকে জেরা করতে যেতে পারে ইডি। সিবিআই জিজ্ঞাসাবাদ করতে পারে অনুব্রতের মেয়েকে। আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকে ব্রাত্য।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ০৭:২৩
Share: Save:

জেলে জেরা পার্থকে

আজ, বুধবার রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করতে প্রেসিডেন্সি জেলে যেতে পারে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সকালে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দাদের সেখানে যাওয়ার কথা। পার্থকে জেরা করে কিছু উঠে এল কি না, সে দিকে নজর থাকবে।

অনুব্রতের মেয়ের জিজ্ঞাসাবাদ করার কথা সিবিআইয়ের

বোলপুরের বাড়িতে গিয়ে আজ অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই। জানা গিয়েছে, আর্থিক বিষয়ে সুকন্যার সঙ্গে কথা বলতে পারে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ওই খবরের দিকে আজ নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকে শিক্ষামন্ত্রী

২০১৪ সালে টেট পাশ করা এবং প্রশিক্ষণপ্রাপ্ত আন্দোলনকারীদের সঙ্গে আজ বৈঠক করতে পারেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। দুপুর ২টো নাগাদ ওই বৈঠকটি হতে পারে।

প্রাথমিকে নিয়োগ মামলা হাই কোর্টে

প্রাথমিক স্কুলে শিক্ষক নিয়োগ মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আজ আদালতে রিপোর্ট জমা দেওয়ার কথা। মামলাটি শুনবেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

শান্তিপ্রসাদ ও অশোকের আদালতে হাজিরা

এসএসসি দুর্নীতি মামলায় নজরদার কমিটির উপদেষ্টা শান্তিপ্রসাদ সিন্‌হা ও অশোক সাহাকে গ্রেফতার করে সিবিআই। আদালতের নির্দেশে এত দিন তাঁরা সিবিআই হেফাজতে ছিলেন। আজ হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। ফলে ফের শান্তিপ্রসাদ এবং অশোককে আদালতে হাজির করানো হবে। আদালত কী নির্দেশ দেয় সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal Partha Chatterjee CBI ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE