Advertisement
০২ মে ২০২৪
Sandeshkhali Incident

কংগ্রেস, ফরওয়ার্ড ব্লক-কে বাধা, বিক্ষোভ

এডিজি (দক্ষিণবঙ্গ) সুপ্রতিম সরকারের নেতৃত্বে পুলিশ বাহিনী বাধা দেওয়ার সময়ে নেতাজি সুভাষচন্দ্র বসুর ছবি দেওয়া ব্যাজকে অবমাননার করেছে, এই অভিযোগে আইনের পথে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন সঞ্জীবেরা।

Congress and Forward Bloc delegates were stopped during their visit to Sandeshkhali

ধামাখালিতে ফরওয়ার্ড ব্লকের বিক্ষোভ অবস্থান। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৪৬
Share: Save:

সন্দেশখালি যাওয়ার পথে বিরোধীদের বাধা দেওয়া অব্যাহত। কংগ্রেস ও ফরওয়ার্ড ব্লকের দু'টি প্রতিনিধিদলকে মঙ্গলবার রাস্তায় আটকে দিল পুলিশ। বাধা পেয়ে রাস্তাতেই অবস্থানে বসলেন দু'দলের নেতারা। প্রদেশ কংগ্রেসের মুখপাত্র সৌম্য আইচ রায়, দক্ষিণ ২৪ পরগনা (২) জেলা সভাপতি জয়ন্ত দাস, উত্তর ২৪ পরগনা জেলা (গ্রামীণ) সভাপতি অমিত মজুমদার, সালাউদ্দিন ঘরামিদের দলকে আটকানো হয় ন্যাজাটে। তাঁরা রাস্তায় বসে পড়েন। পরে তাঁদের আটক করে ন্যাজাট থানায় নিয়ে যাওয়া হয়। সঞ্জীব চট্টোপাধ্যায়, হরিপদ বিশ্বাসদের নেতৃত্বে ফরওয়ার্ড ব্লকের উত্তর ২৪ পরগনা জেলা প্রতিনিধিদলকে তিন দফায় আটকানো হয় মালঞ্চ, রামপুর ও ধামাখালিতে। জামা খুলে বিক্ষোভ - অবস্থানে বসেন তাঁরা। এডিজি (দক্ষিণবঙ্গ) সুপ্রতিম সরকারের নেতৃত্বে পুলিশ বাহিনী বাধা দেওয়ার সময়ে নেতাজি সুভাষচন্দ্র বসুর ছবি দেওয়া ব্যাজকে অবমাননার করেছে, এই অভিযোগে আইনের পথে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন সঞ্জীবেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandeshkhali Incident sandeshkhali Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE